চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাসে ডাকাতি

চালক আহত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী একটি বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাত পৌঁনে ১টার দিকে মহাসড়কের দেওয়াহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসের চালক সাদ্দাম হোসেন আহত হয়েছে। তিনি রংপুরের পীরগাছা এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাসের সহকারী জুয়েল রানা জানান, রাতে যাত্রী নিয়ে ঢাকার গাবতলী থেকে রংপুরের পীরগাছা দিকে যাচ্ছিলেন তারা। বাইপাইল, জিরানী বাজার ও চন্দ্রা থেকে যাত্রীর সাথে ১০ জনের মতো ডাকাত দলের সদস্যরাও বাসে উঠে। রাত সাড়ে ১২ টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর ধেরুয়া মাছরাঙা পাম্প থেকে তেল নিয়ে গাড়ি আবার যাত্রা শুরু করে। দুই কিলোমিটার পথ অতিক্রম করা পর দেওহাটা এলাকায় পৌছলে ১০ জনের মতো ডাকাত দলের সদস্যরা বাসের সামনে মাঝখানে ও শেষ থেকে উঠে গাড়ি থামাতে বলেন। গাড়ি না থামানোর কারণে চালককে ডাকাতরা ছুরিকাঘাত করেন। এতে চালক অজ্ঞান হওয়ার পর ডাকাত দলের এক সদস্য কিছু দূর বাসটি চালিয়ে যায়। তার পর তাদের সুবিধামতো জায়গায় যাত্রীদের সাথে থাকা টাকা, মোবাইল ফোন, নারী যাত্রীদের গলা থেকে চেইন ছিড়ে নিয়ে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় চালককে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম বলেন, ‘বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে সব জানা যাবে।’

বিজ্ঞাপন