চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকার ছবিতে জিৎ

প্রথমবারের মতো ঢাকাই চলচ্চিত্রে কলকাতার সুপারহিরো জিৎ’র আগমন ঘটলো। এর আগে ঢাকাই চলচ্চিত্রে প্রসেনজিৎ, অঙ্কুশ, পরমব্রত ও ওম’র মতো নায়করা অভিনয় করলেও এবারই প্রথম জিৎ ঢাকাই সিনেমায় অভিনয় করবেন।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ‘বাদশা’ ছবিতে জিৎ চুক্তিবদ্ধ হচ্ছেন বলে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজ।

বিজ্ঞাপন

জাজ মাল্টিমিডিয়া জানিয়েছেন, জিৎ কার সাথে কাজ করবে, তা খুব ভালো করে যাচাই বাছাই করা হয়েছে। যেহেতু নায়িকা আমরা বাংলাদেশ থেকে দেবো, তাই জিৎ অনেক নায়িকার ভিডিও ফুটেজ দেখেছে। ভিডিও ফুটেজ দেখে ‘অঙ্গার’ সিনেমার নায়িকা জলিকে তিনি পছন্দ করেছেন এবং অভিনয়ের খুব প্রশংসা করে জলির সঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন বক্স অফিস কাঁপানো এ নায়ক।

চলচ্চিত্রে অভিষেক হওয়া জলি তাই জিৎ’র নায়িকা হচ্ছেন। বাংলাদেশে পরিচালক সৈকত নাসির ও কলকাতার পরিচালক বাবা যাদবের যৌথ প্রযোজনার ছবিটি শুটিং শুরু হবে ২৫শে ফেব্রুয়ারি থেকে।

বাংলাদেশে শুটিং হবে প্রথমে। তারপর হায়দ্রাবাদ এর রামোজি ফিল্ম সিটিতে , সব শেষে অস্ট্রেলিয়াতে শুটিং করা হবে। ‘বাদশা’ সিনেমার সঙ্গীত পরিচালনা করবেন ভারতের জিৎ গাঙ্গুলি ও বাংলাদেশের ইমন সাহা।

Bellow Post-Green View