চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডি মারিয়া ফিরলেও জায়গা হয়নি আগুয়েরোর

ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে বাদ পড়ে ক্ষোভ সামলে রাখতে পারেননি, জানতে চেয়েছিলেন কারণ। যার উত্তর না দিয়ে প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে অ্যাঞ্জেল ডি মারিয়াকে রেখেই ঘোষণা করা হয়েছে ২৫ সদস্যের আর্জেন্টিনা দল।

গত বছর সবশেষ আর্জেন্টিনার হয়ে খেলেছিলেন ডি মারিয়া। পিএসজি উইঙ্গারের ফেরার দিনে আগের স্কোয়াড থেকে বাদ পড়ে গেছেন হুয়ান ফয়োথ ও হারম্যান পেজ্জাইয়া।

বিজ্ঞাপন

ডি মারিয়া সুযোগ পেলেও দলে ফেরার সৌভাগ্য হয়নি সার্জিও আগুয়েরোর। চোটের কারণে বাইরে আছেন ম্যানসিটি স্ট্রাইকার। বাছাইয়ে টানা দুই জয় পাওয়া দলকে তারুণ্য নির্ভর করে সাজিয়েছেন কোচ লিওনেল স্কালোনি।

বিশ্বকাপ বাছাইয়ে ১৩ নভেম্বর নিজ মাটিতে প্যারাগুয়ের বিপক্ষে খেলবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। পাঁচদিন বাদে আর্জেন্টিনা নামবে পেরুর মাঠে।

বিজ্ঞাপন

আর্জেন্টিনা দল
গোলরক্ষক: অগাস্টিন মার্চেসিন, এমিলিয়ানো মার্টিনেজ।

ডিফেন্ডার: নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস টাগলিয়াফিকো, নেহুয়ান পেরেজ, ওয়াল্টার কানেমান, ফ্যাকুন্দো মেডিনা, লুকাস মার্টিনেজ কুয়ারটা।

মিডফিল্ডার: রদ্রিগো দে পল, মার্কোস আকুইনা, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি লো সেলসো, লুকাস ওকাম্পোস, নিকোলাস ডমিঙ্গুয়েজ, ইজিকুয়েল পালাসিওস, গুইডো রদ্রিগুয়েজ, আলেহান্দ্রো গোমেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, রবের্তো পেরেইরা।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, লৌতারো মার্টিনেজ, লুকাস আলারিও, জোয়াকিন কোরেয়া, নিকোলাস গঞ্জালেজ।