চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডিসেম্বর জুড়ে দেখা যাবে যেসব বলিউড সিনেমা

করোনা মহামারীর কারণে দীর্ঘদিন যাবত বন্ধ ছিল ভারতীয় প্রেক্ষাগৃহগুলো। ফলে আটকে ছিল বলিউডের একাধিক সিনেমার মুক্তি। চলতি ডিসেম্বর মাসে মুক্তি পেতে যাচ্ছে একঝাঁক বলিউড সিনেমা।

যেই তালিকায় রয়েছে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত সিনেমার পাশাপাশি ওটিটি প্লাটফর্মে প্রিমিয়ার হওয়ার সিনেমার তালিকাও। একনজরে দেখে নেওয়া যাক সেই তালিকা:

চন্ডীগড় কি আশিকী: ১০ ডিসেম্বর পর্দায় আয়ুষ্মান-বাণীর রোম্যান্স দেখতে পাবে দর্শক। এদিন মুক্তি পাচ্ছে ‘চণ্ডীগড় করে আশিকি’। অভিষেক কাপুর পরিচালিত এই ছবিতে আয়ুষ্মানকে দেখা যাবে বক্সারের ভূমিকায়।

এইট্টি থ্রি: রণবীর সিং-এর ‘এইটি থ্রি’-এর ট্রেলার দেখে দর্শক রীতিমতো মুগ্ধ। রণবীরের থেকে ভালো কিছু আশা করছিলেন ভক্তরা। তবে এতটা দারুণ হবে, তা হয়তো কল্পনার বাইরে ছিল। ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন তারা। প্রেক্ষাগৃহে ‘এইট্টি থ্রি’ মুক্তি পাচ্ছে আগামী ২৪ ডিসেম্বর। 

আতরাঙ্গি রে: ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি। বর্তমানে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবিতে সারার লুক। দক্ষিণী লুকে, শাড়ি পরে স্টানিং ঠুমকায় এবার তাক লাগালেন সাইফ কন্যা।

বিজ্ঞাপন

জার্সি: শহীদ কাপুর অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি জার্সি। ছবিটি বড় পর্দায় মুক্তি পাচ্ছে বছরের শেষ দিন, অর্থ্যাৎ ৩১ ডিসেম্বর।

তাড়াপ: সুনীল শেঠি পুত্র আহানের ছবি তাড়াপ। প্রেক্ষাগৃহ বন্ধ থাকার কারণে ছবিটি এখন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ৩ ডিসেম্বর। ‘তাড়াপ’ হল তেলেগু ফিল্ম আরএক্স১০০ এর রিমেক।

কোবাল্ট ব্লু: একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। ৩ ডিসেম্বর নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি।

বব বিশ্বাস: বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি ‘বব বিশ্বাস’। অভিষেক বচ্চন অভিনীত ছবিটি জি ফাইভে মুক্তি পাবে ৩ ডিসেম্বর।

বিজ্ঞাপন