চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডিএনসিসি’কে ৪০ হাজার মাস্ক দিল পোশাক শিল্পের তিন প্রতিষ্ঠান

করোনাভাইরাসের বিস্তার রোধে বিতরণের জন্য তৈরি পোশাক শিল্পের অন্যতম ক্রেতা প্রতিষ্ঠান ফ্রেঞ্চ রিটেইলার, ডিক্যাথলন, জায়ান্ট গ্রুপ এবং উর্মি গ্রুপ ঢাকা উত্তর সিটি করপোরেশনকে (ডিএনসিসি) ৪০ হাজার পিস মাস্ক দিয়েছে।

বৃহস্পতিবার ডিএনসিসি কার্যালয়ে মেয়র আতিকুল ইসলামকে এসব মাস্ক হস্তান্তর করেন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান।

এ সময় উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সহ-সভাপতি মিরান আলী, পরিচালক আসিফ আশরাফ, পরিচালক মো. মহিউদ্দিন রুবেল এবং ডিক্যাথলন ও উর্মি গ্রুপের (তুরাগ) প্রতিনিধিরা।

ডিএনসিসিকে দেয়া মাস্কের মধ্যে ডিক্যাথলন ১০ হাজার, জায়ান্ট গ্রুপ ১০ হাজার এবং উর্মি গ্রুপ দিয়েছে ২০ হাজার মাস্ক।

বিজ্ঞাপন

মেয়র মাস্ক বিতরণ কার্যক্রমে এগিয়ে আসার জন্য বিজিএমইএ’র সদস্য প্রতিষ্ঠান জায়ান্ট গ্রুপ, উর্মি গ্রুপ ও ডিক্যাথলনকে ধন্যবাদ জানান। মেয়র আশা করেন পোশাক শিল্পের অন্যান্য প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলোও এই মহতী দৃষ্টান্ত অনুসরণ করে এগিয়ে আসবে।

এ সময় বিজিএমইএ সভাপতি করোনা সংক্রমণ রোধে সবাইকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। বিজিএমইএ নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে কারখানা পরিচালনা করার জন্য তিনি পোশাক শিল্পের সকল উদ্যোক্তা ও কর্মস্থলে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য শ্রমিকদের ধন্যবাদ জানান।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে কারাখানা পরিচালনা করায় পোশাক শিল্পে করোনা সংক্রমণের হার নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে।

করোনার বিস্তার রোধকল্পে বিগত দিনে বিজিএমইএ স্বাস্থ্যকর্মী, হাসপাতাল, পুলিশসহ বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থাকে ১২ হাজার ৯৯৪ সেট পিপিই এবং এক লাখ ৭৭ হাজার ৭৪৬ পিস মাস্ক দিয়েছে।

বিজ্ঞাপন