চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডিইউজের জরুরি সভায় গ্রহণযোগ্য নতুন নির্বাচনের দাবি

ডিইউজের জরুরি সভায় গ্রহণযোগ্য নতুন নির্বাচনের দাবি জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি জনাব আতিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে শনিবার সকালে সংগঠনের কার্যালয়ে এক জরুরি সভায় এই দাবি জানানো হয়।

বিজ্ঞাপন

সভায় এক প্রস্তাবে বলা হয়, গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ডিইউজের দ্বিবার্ষিক (২০১৮-২০১৯) নির্বাচনে ভোট গ্রহণের নামে যে জাল-জালিয়াতির মহড়া হয়ে গেছে, তাতে এ সংগঠনের মান-মর্যাদা হুমকির সম্মুখীন।

বিজ্ঞাপন

এ সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক শাহানা শিউলী, কোষাধ্যক্ষ সেবীকা রানী, সাংগঠনিক সম্পাদক মো. শহাজাহান মিঞা, সদস্য কুদ্দুস আফ্রাদ, শামীমা আক্তার দোলা, সলিমউল্লাহ সেলিম, মঞ্জুশ্রী বিশ্বাস, দেবাশীষ রায়, জান্নাতুল ফেরদৌস সোহেল, দুলাল খান, সোহেলী চৌধুরী প্রমুখ।

ঘোষিত ফলাফল নিয়ে এ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী এবং তাদের মনোনীত এজেন্টরা গণমাধ্যমে বিবৃতি দিয়ে ছবিযুক্ত নতুন ভোটার লিস্টসহ নির্বাচন পরিচালনা কমিটি পুনর্গঠন ও পুন:নির্বাচনের যে দাবি করেছেন, তা যৌক্তিক এবং অবিলম্বে এ সংক্রান্ত পদক্ষেপ নেওয়া না হলে সংগঠনের অস্তিত্ব হুমকির মুখে পড়তে পারে। এ সভা মনে করে সংগঠনের এ বিপর্যয় মোকাবেলা করতে গ্রহণযোগ্য পুন:নির্বাচনের কোনও বিকল্প নেই।

সভায় ডিইউজের নির্বাচনকেন্দ্রিক অভিযোগ দ্রুত নিষ্পত্তি করে সংগঠনের স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রাখা এবং সদস্যদের পারস্পরিক সংহতি ও ঐক্য আরও গতিশীল করতে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের হস্তক্ষেপ কামনা করা হয়।

Bellow Post-Green View