চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডিআরইউ ক্রীড়া উৎসবে অকশন ব্রিজে শহীদুজ্জামান-মাসুম জুটি চ্যাম্পিয়ন

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের অকশন ব্রিজে চ্যাম্পিয়ন হয়েছেন চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম ও নিউ এজ এর শহীদুজ্জামান।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) প্রাঙ্গণে অনুষ্ঠিত ফাইনালে তারা এসবিসি ৭১ ডটকমের শহীদুল ইসলাম ও শওকত আলী খান লিথো জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।

বিজ্ঞাপন

ফাইনালে তারিকুল ইসলাম মাসুম ও শহীদুজ্জামান জুটি করেন ১৪৮৬ স্কোর। আর শহীদুল ইসলাম ও শওকত আলী খান লিথো জুটি করেন ৭৭৪ স্কোর।

বিজ্ঞাপন

ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক কবির আহমেদ খান ও ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম। অকশন ব্রিজ সফলভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান সদস্যদের ধন্যবাদ জানান।

ডিআরইউ’র ব্যবস্থাপনায় এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ‘‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯’’ এ পুরুষ ও নারী বিভাগে মোট ১৭টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্টে যেসব দল এখনও এন্ট্রি পাঠায়নি তাদের আগামী ২০ জুলাই শনিবারের মধ্যে ডিআরইউ কার্যালয়ে অথবা ই- মেইলে ([email protected]) অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্যাডে লিখিতভাবে এন্ট্রি জমা দেয়ার জন্য অনুরোধ জানিয়েছে ডিআরিইউ।

Bellow Post-Green View