চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জন নিহত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও রানীশংকৈল উপজেলায় পৃথক বজ্রপাতে ৪ জন নিহত ও নারীসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক। নিহতরা হলেন নুরুল ইসলাম (৪৬), আব্দুল জব্বার (৪০), আবু সাইদ (১৭) ও রফিকুল ইসলাম (৩৫)।

নিহতদের ৩ জনের বাড়ি রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউপির জগদল ও আলসিয়া গ্রামে । অপরজনের বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার চোষপাড়া দালালবস্তী গ্রামে ।

বিজ্ঞাপন

মঙ্গলবার বিকালে বৃষ্টি নামলে বজ্রপাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশ ইউপির সরকার ও চোষপাড়া দালাল বস্তী গ্রামে এই হতাহতের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান: নিহত নুরুল ও রফিকুল ইসলামসহ আহতরা আম বাগানের শ্রমিক। আব্দুল জব্বার পেশায় কৃষক। ঘটনার সময় তারা মাঠে কাজ করছিলেন। আহতদের মধ্যে ৯ জনের বাড়ি জেলার রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউপির জগদল গ্রামে ও বাকি ৫ জনের বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ি ইউপির সরকার বস্তী গ্রামে ।

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন: মাঠে হাঁস আনতে গিয়ে আবু সাইদ বজ্রপাতে নিহত হন ।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম জানান: বজ্রপাতের পর হাসপাতালে ১৬ জন রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ১ জন মারা যান। তার নাম নুরুল ইসলাম। হাসপাতালে ভর্তিদের মধ্যে কারো শরীর বজ্রপাতে ঝলসে গেছে। এদের মধ্যে সোবহান আলী (৪০) ও বাবুল হক (২৮) অবস্থা আশংকাজনক। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো করা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা হেলথ কমপ্লেক্সে চিকিৎসাধীন আহতরা হলেন- তামিম(৪০), নুরল (২৪), রফিকুল (৫০), আবুল (১৭),সরিফা (২৮), আমান (২৫),মুশা (১৮), রাসেল (১৭), মমি (১৬), নাসির (৪৮), মোস্তফা(১৯), রাসেল রানা (১৪) ও মোহাম্মদ আলী (১৬) ।

Bellow Post-Green View