চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ট্রেনের ধাক্কায় ছেলে নিহত, বাবা আহত

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল চালক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের মোটরসাইকেল আরোহী বাবা আহত হয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন মাস্টার (ইনচার্জ) মাছুম আলী খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Reneta June

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সরাতৈল এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত ওই যুবক উপজেলার গোহালিয়াবাড়ি এলাকার মাওলানা আলাউদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৩৫)। ঘটনার পর নিহতের স্বজনরা মরদেহ বাড়িতে নিয়ে গেছে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, মোটরসাইকেলযোগে আব্দুল্লাহ তার বাবা মাওলানা আলাউদ্দিনকে নিয়ে ওয়াজ মাহফিলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। পরে সরাতৈল রেলক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেলটির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এসময় বাবা মাওলানা আলাউদ্দিন ট্রেন দেখে মোটরসাইকেল থেকে তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হওয়ার পর রেল লাইন থেকে সরে যান। ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক আব্দুল্লাহ ঘটনাস্থলেই নিহত হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন মাস্টার (ইনচার্জ) মাছুম আলী খান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছিল। কিন্তু হতাহতরা স্থানীয় হওয়ায় মরদেহ নিহতের স্বজনরা বাড়িতে নিয়ে চলে গেছেন।