চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ট্রাম্পকে নিয়ে পুতিন-আসাদের রসিকতার ভিডিও ভাইরাল

ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে রসিকতা করার সময় গোপন ক্যামেরায় বন্দী হয়ে সাইবার দুনিয়ায় ভাইরাল রাশিয়ার প্রেসিডেন্ট  ভ্লাদিমির পুতিন এবং সিরিয়ার প্রেসিডেন্ট বাসার আল আসাদ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, চার্চে দাঁড়িয়ে ট্রাম্প নিয়ে রসিকতায় মেতে উঠেছেন ভ্লাদিমির পুতিন এবং বাসার আল আসাদ।

ব্রিটিশ গণমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট বলছে: মঙ্গলবার সিরিয়ার রাজধানী দামেস্কোর ভার্জিন ম্যারিতে অর্থোডক্স চার্চে পুতিন-আসাদ সাক্ষাতকালে ভাইরাল হওয়া ভিডিওটি ধারণ করা হয়।

বিজ্ঞাপন

ওই ভিডিওতে নিজ দেশে ট্রাম্পের টালমাটাল রাজনৈতিক অবস্থা থেকে বের হওয়ার ক্ষেত্রে আসাদকে পরামর্শক হিসেবে দেখা যাচ্ছে। আসাদ বলছেন: ট্রাম্পের উচিত যিশু খ্রিস্টের এক শিষ্যের পদক্ষেপ অনুসরণ করা। তাতে সবকিছুই তার স্বাভাবিক হয়ে যাবে।

আসাদের এ প্রস্তাব শুনে হাসি থামাতে না পারার অবস্থা পুতিনের। শেষে পুতিনের জবাব: ট্রাম্পের উচিত এ প্রস্তাব গ্রহণ করা।

রুশ প্রেসিডেন্ট আরেক ধাপ এগিয়ে প্রয়োজনে যুক্তরাষ্ট্র সফর করে ট্রাম্পকে আসাদের প্রস্তাবটি জানাবেন উল্লেখ করে আবারও হাসতে শুরু করেন। একই সঙ্গে যুক্তরাষ্ট্রের সঙ্গে সিরিয়ার বিদ্যমান সমস্যা সমাধানে ট্রাম্পকে সিরিয়া আমন্ত্রণের পরামর্শ দেন রুশ প্রেসিডেন্ট। একইসঙ্গে তিনি আশ্বস্ত করেন: আমন্ত্রণ পেলে ট্রাম্প আসবেন এবং সমস্যার উত্তরণ হবে। একথা বলে আবারও হাসতে শুরু করেন পুতিন-আসাদ।

বিজ্ঞাপন