চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ট্রাম্পকে জেলে দেখতে চান রবার্ট ডি নিরো

‘দ্য আইরিশম্যান’ অভিনেতা রবার্ট ডি নিরো একটি সাক্ষাৎকারে ট্রাম্পকে ‘গ্যাংস্টার প্রেসিডেন্ট’ বলেছেন। শুধু তাই নয়, তিনি বলেছেন ট্রাম্পকে জেলে দেখার অপেক্ষায় আছেন তিনি।

মার্টিন স্করসিস নির্মিত ‘দ্য আইরিশম্যান’ ছবি প্রসঙ্গে দ্য গার্ডিয়ানে দেয়া একটি সাক্ষাৎকারে এই কথা বলেছেন রবার্ট ডি নিরো। ‘দ্য আইরিশম্যান’ ছবিতে রবার্ট ডি নিরো মাফিয়া কিলার ফ্র্যাঙ্ক শিরানের ভূমিকায় আছেন।

বিজ্ঞাপন

রবার্ট ডি নিরো বলেন, ‘আমাদের বর্তমান সময়ের সমস্যা হলো আমাদের একজন গ্যাংস্টার প্রেসিডেন্ট আছেন যিনি যা খুশি তাই করতে পারবেন বলে মনে করেন। এই ব্যাপারটি চলতে থাকলে তা আমাদের জন্য সমস্যা।’

নিরো আরও বলেন, ‘তাকে জেলে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমি চাইনা তিনি মারা যাক, আমি চাই তিনি জেলে জীবন কাটাক।’

নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে মার্টিন স্করসিসের ‘দ্য আইরিশম্যান’ ছবিটির প্রিমিয়ার হয়েছে। রবার্ট ডি নিরো ছাড়াও আল পাচিনো, জো পেসকি এবং হার্ভে কেইটেল এর মতো বড় তারকা অভিনয় করেছেন ছবিতে। এই ক্রাইম ড্রামাটি দর্শক এবং সমালোচকদের প্রশংসায় ভাসছে। রটেন টমেটোতে ১০০% রেটিং পেয়েছে ছবিটি।

‘দ্য আইরিশ ম্যান’ নেটফ্লিক্সে দেখা যাবে ২৭ নভেম্বর থেকে। এর আগে নভেম্বরের ১ তারিখ থেকে আমেরিকার কিছু থিয়েটারে দেখানো হবে ‘দ্য আইরিশম্যান।’ অস্কার লড়াইয়ের জন্য স্বল্প পরিসরে মুক্তি দেখা হচ্ছে ছবিটি।

Bellow Post-Green View