চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টেক ওয়ান বাংলাদেশের একাদশ বর্ষপূর্তি উদযাপন

একাদশ বর্ষপূর্তি উদযাপন করছে বাংলাদেশে মাইক্রোসফট পণ্যের সবচেয়ে বড় সরবরাহকারী টেক ওয়ান গ্লোবাল প্রাইভেট লিমিটেড। প্রতিষ্ঠাবার্ষিকীতে তাদের স্লোগান ‘ডিজিটালি ট্রান্সফরমিং অরগানাইজেশন ইন দ্য কান্ট্রি’।

২০০৯ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে কোম্পানিটি। ইতিমধ্যে সরকারি বেসরকারী আড়াইশোটিরও বেশি প্রতিষ্ঠানকে ডিজিটালি রূপান্তর করেছে তারা। কাস্টমারদের সন্তুষ্ট রাখতে এবং চলমান গতিশীল পৃথিবীর সঙ্গে সামঞ্জস্য রেখে ডিজিটাল সেবা দিতে সারা বিশ্বে পাঁচ শতাধিক এবং বাংলাদেশে ৫০ জন মেধাবী আইটি এক্সপার্ট সার্ভিস দিচ্ছেন টেক ওয়ান গ্লোবাল প্রাইভেট লিমিটেডে।

বিজ্ঞাপন

বর্ষপূর্তি উপলক্ষে কাস্টমারদের শুভেচ্ছাবার্তা জানিয়ে টেক ওয়ান গ্লোবাল প্রাইভেট লিমিটেডের সিইও লার্স জেপেসেন বলেন, সফলতা ধরে রেখে টেক ওয়ান গ্লোবাল বাংলাদেশ এখন লিডিং লোকাল আইটি সার্ভিস। ২০২১ সালে ডিজিটাল বাংলাদেশ গড়ার পেছনে সরকারী বেসরকারীভাবে গুরুত্বপূর্ণ অবদান রাখতে কাজ করে যাচ্ছে টেক ওয়ান।

বিজ্ঞাপন

তিনি জানান, আগামীতে আরো কিছু নিত্যনতুন সংযোজন আসছে কাস্টমারদের জন্য।

কোম্পানির সিওও ওয়াসান্থা উইরাকুন বলেন, বাংলাদেশেল ডিজিটাল রূপান্তরে অবদান রাখতে পেরে কৃতজ্ঞ টেক ওয়ান বাংলাদেশ। পাশাপাশি এদেশের তরুণরাও নিজেদের মেধা কাজে লাগানোর ভালো একটা আন্তর্জাতিক প্ল্যাটফর্মে নিজেদের তুলে ধরছেন।

টেক ওয়ান বাংলাদেশের জেনারেল ম্যানেজার হুমায়ুন কবীর বলেন, ২০২১ সালের ডিজিটাল বাংলাদেশ গড়ায় সরকারের যে লক্ষ্যমাত্রা রয়েছে সেটির বাস্তবায়নে টেক ওয়ান গ্লোবাল একটি বিশ্বস্ত সঙ্গী হিসেবে কাজ করছে।