চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইউপি সদস্য নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইউপি সদস্য আব্দুল হামিদ নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৪টি এলজি ১৭ রাউন্ড তাজা কার্তুজ ও ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত হয়েছে ৩ পুলিশ সদস্য।

মঙ্গলবার ভোররাতে টেকনাফের মহেশখালীয়াপাড়ার নৌঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হামিদ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়ার মৃত মোহাম্মদ হাসেমের ছেল। সে স্থানীয় ইউপি সদস্য।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ পিপিএম জানান: ইউপি সদস্য হামিদ গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ডাকাতি, ইয়াবা ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তাকে আটকের পর তার দেয়া তথ্য অনুযায়ী অভিযানে যায় পুলিশ। এ সময় হামিদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এই সময় টেকনাফ থানার এসআই স্বপন চন্দ্র দাস, এ এস আই কাজী সাইফ উদ্দিন, কন্সটেবল রয়েল বড়ুয়া আহত হয়।

পরে হামিদকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ সেখান থেকে ৪ টি এলজি ১৮ রান কার্তুজ ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন: নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Bellow Post-Green View