চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্লেণ (অব:) ফারুক খানের নেতৃত্ব গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

pap-punno

শ্রদ্ধা নিবেদনের সময় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Bkash May Banner

এসময় প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান বলেছেন: পাকিস্তানী কারগার থেকে মুক্ত হয়ে বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশে ফিরে এসেছিলেন। এর মাধ্যমেই স্বাধীনতা পূর্ণতা লাভ করেছিল। বঙ্গবন্ধুকে হত্যার পর যারা মুক্তিযুদ্ধ বিশ্বাস করে না, তারা যে সময়ই ক্ষমতায় এসেছে তারা যুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার চেষ্ঠা করেছে।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, যে স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধু এদেশ স্বাধীন করেছেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বপ্ন বাস্তবায়ন করে চলেছি।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরে জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। পরে সবাই বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুগের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer