চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টিজারে প্রশংসিত অরুণ চৌধুরীর ‘মায়াবতী’

ইয়াশ রোহান ও নুসরাত ইমরোজ তিশা জুটির প্রথম চলচ্চিত্র মায়াবতী’র টিজার প্রকাশ হয়েছে। দেড় মিনিটের টিজার বলে দিচ্ছে, মায়াবতীতে থাকছে একটি মেয়ের গল্প, তার রূপ যৌবন এবং সঙ্গে অনেক প্রেম!

নারী পাচার ও যৌনপল্লীর গল্প নিয়ে নিজের কাহিনী ও চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অরুণ চৌধুরী। ১৩ সেপ্টেম্বর এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এর আগে গেল জুনে সেন্সর ছাড়পত্র পেয়েছিল মায়াবতী। তখন সেন্সর বোর্ডের সদস্যরা জানিয়েছিলেন, সিনেমার মতো একটি সিনেমা হয়েছে ‘মায়াবতী’।

বিজ্ঞাপন

এ ছবির গল্প সম্পর্কে অরুণ চৌধুরী জানান, ‘ওমেন ট্রাফিকিং’-এর মতো বিষয়কে ঘিরে এর চিত্রনাট্য তৈরি করেছেন তিনি। ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেডলাইট এরিয়ায়। সেখানে বেড়ে ওঠা, সংগীত গুরু খোদাবক্সের সাথে গুরু-শিষ্য সম্পর্ক ও ব্যারিস্টার পুত্রের সাথে মায়ার প্রেম নিয়ে সংগীতনির্ভর ছবি ‘মায়াবতী’।

চলচ্চিত্রটি প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন। এছাড়া পরিবেশনার দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

‘মায়াবতী’তে তিশা ও রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলিসহ অনেকে।

Bellow Post-Green View