চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

টাঙ্গাইলে স্বামী হত্যার অভিযোগে স্ত্রীসহ গ্রেপ্তার ৩

বিজ্ঞাপন

টাঙ্গাইলের কালিহাতীতে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী ও তার কথিত প্রেমিকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার বিকেলে তাদের টাঙ্গাইল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ।

pap-punno
Bkash May Banner

গ্রেপ্তাররা হলেন, নিহত ইমাম হোসেনে স্ত্রী খাদিজা আক্তার (২১)। তিনি উপজেলার দেউপুর এলাকার জহিরুদ্দিনের মেয়ে। কথিত প্রেমিক ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি এলাকার হাবিবুর রহমানের ছেলে সবুর খান বাবু (২০), ও তাদের ভাড়াটিয়া খুনি জনি সেখ (২৫)।তিনি পাবনার বেড়া উপজেলার মহনগঞ্জ এলাকার জালাল মিয়ার ছেলে। তাকে ভূঞাপুরের গোবিন্দাসী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অন্যদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

টাঙ্গাইল ডিবি উত্তরের এসআই জাহাঙ্গীর আলম জানান, বঙ্গবন্ধুসেতু পূর্ব থানায় নিহতের বাবা বাদি হয়ে মামলা করার পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে জানতে পারি ইমান হোসেনকে হত্যা করে রাস্তার পাশের কলা বাগানে ফেলে রাখা হয়। পরে গতকাল রাতে তাদের গ্রেপ্তার করা হয়।আজ দুপুরে তাদের আদালতে তোলা হলে তারা হত্যার বিষয়টি স্বীকার করে।

উল্লেখ্য, ডিসেম্বরের ২৫ তারিখে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের পাশে উপজেলার সল্লা চরপাড়া এলাকার একটি কলা বাগানে ইমাম হোসেনে মরদেহ দেখতে পায় স্থানীয়রা। মরদেহের শরীরে আঘাতার চিহ্ন ছিলো।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer