চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে সুজন হত্যা মামলায় গ্রেফতার আরও ২

টাঙ্গাইলের মধুপুরে পল্লী বিদ্যুতের সহকারি ইলেকট্রিক মিস্ত্রি সুজন মিয়া (২৭) হত্যা মামলায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় মাদারীপুরের কালিনগর খাসিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে মধুপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন, মামলার ১ নম্বর আসামি রেজাউল (৩৫) এবং ৪ নম্বর আসামি শামীম (৩০)। এর আগে একই মামলায় মহির উদ্দিন ও ইউসুফকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

পরে তাদেরকে আদালতে নিয়ে যাওয়া হলে সেখানে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শনিবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুমন কুমার কর্মকার রিমান্ড মঞ্জুর করেন।  এই তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ।

নিহত সুজন মিয়া কুড়ালিয়া ইউনিয়নের ধলপুর গ্রামের নজর আলীর ছেলে ।

মধুপুর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আল-আমিন জানান, গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে দুই আসামির অবস্থান জানতে পেরে এএসআই মোস্তাকিন বিল্লাহকে সাথে নিয়ে মাদারীপুর থানা পুলিশের সহায়তায় তাদেরকে গ্রেফতার করে মধুপুর থানায় নিয়ে আসা হয়। পরে আজ শনিবার সকালে তাদের টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতার এড়াতে তারা দুজন ছদ্মবেশে কয়েকদিন যাবত পাগড়ি, পাঞ্জাবি পড়ে একটি মসজিদে অবস্থান করছিলেন।

চলতি বছরের (৩ জানুয়ারি) সকালে ১০/১২জন লোক সুজনকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মধুপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নেয়া পর (৪জানুয়ারি) তার মৃত্যু হয়।

ওই ঘটনায় নিহতের ভাই জয়নাল (৪জানুয়ারি) ১১জনকে আসামি করে মামলা দায়ের করেন। এখন পর্যন্ত এ মামলায় ৪ জনকে গ্রেফতার করা হলো।