চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে রিক্সাচালকের মরদেহ উদ্ধার

টাঙ্গাইলে এসপি অফিস সংলগ্ন আমতলা এলাকা থেকে রাশেদুল ইসলাম ফকির (২৫) নামের এক রিক্সাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা হাঁতুড়ি উদ্ধার করা হয়েছে।

পুলিশের প্রাথমিক ধারণা, কোনো ছিনতাই চক্রের হাতে রাশেদুল খুন হতে পারেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার ভোরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুপুরে টাঙ্গাইল থানার উপপরিদর্শক আরিফ ফয়সাল বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

রাশেদুল ইসলাম সিরাজগঞ্জের মিস্ত্রিগাতি এলাকার রওশন আলী ফকিরের ছেলে।

টাঙ্গাইল থানার উপপরিদর্শক আরিফ ফয়সাল জানান, খবর পেয়ে আদালত এলাকার আমতলা নামক স্থান থেকে রাশেদুল ইসলাম নামের এক রিক্সাচালকের মরহেদ উদ্ধার করা হয়েছে। তার মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা হাঁতুড়ি এবং একটি ব্যাটারি চালিত রিক্সা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ছিনতাইকারী চক্র রাশেদুলকে হাঁতুড়ি দিয়ে মাথায় এবং মুখে আঘাত করে হত্যা করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের দাবি, প্রতিনিয়তই ডিস্ট্রিক গেট থেকে জেলা কারাগার সড়ক ও আদালত এলাকাসহ পৌর শহরে প্রতিনিয়তই ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এজন্য সড়কে নিরাপত্তা জোরদারের দাবীও তাদের।