চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে দুই নারীর মৃতদেহ উদ্ধার

টাঙ্গাইলের ভূঞাপুর ও মির্জাপুর থেকে পৃথক দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে মরদেহ গুলো উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।
পুলিশ জানায়, রাতে ভূঞাপুর পৌরসভার ঘাটান্দি এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী রুবেল ও স্ত্রী সুমাইয়ার মধ্যে কথা কাটাকাটি হয়।রাত ২টার দিকে রুবেল বাড়ির মালিককে ডেকে জানান সুমাইয়া ঘুমের মধ্যে মারা গেছে।
পরে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারের হাসপাতালে প্রেরণ করে। সেসময় স্বামী রুবেলকে জিঞ্জাসাবাদের জন্য পুলিশ আটক করে। তবে নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান পুলিশ।
অন্যদিকে মির্জাপুরে নিখোঁজের দুইদিন পর বাড়ির পাশের জঙ্গল থেকে চায়না নামের এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ। নিহত ওই নারী উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বংশিনগর পশ্চিমপাড়া গ্রামের ইয়াদ আলীর মেয়ে।
বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সাখাওয়াত হোসেন জানিয়েছেন, সোমবার (০৪ এপ্রিল) সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন চায়না। বুধবার পঁচা দুর্গন্ধ পেয়ে স্থানীয় লোকজন তার বাড়ির পাশের জঙ্গলে খোঁজ নিলে সেখানে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।