চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় নিহত ১

আহত ৪

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নে পাইকাল গ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত এবং আহত হয়েছেন ৪ জন।

নিহত তোতা শেখ (৪০) উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাইল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে। গুলিবিদ্ধসহ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নাগরপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত ই জাহান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

গুলিবিদ্ধ আক্কেল মেম্বারের ছেলে রফিক শেখ জানান, আমরা পারিবারিক ভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎ দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে।

এ বিষয় নিয়ে শুক্রবার বিকেলে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন,খাজা ও জাহাঙ্গীর  সদল দলবলসহ অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় আমার পায়ে গুলি লাগে, পাইকাল গ্রামের মিনহাজ মন্ডলের ছেলে বাচ্চু মন্ডল, সুমন,কবীর ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হয়। লোকজন আমাদের উদ্ধার করে দৌলতপুর হসপিটালে নিয়ে আসলে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজেও সেখানে যাচ্ছি। পরে বিস্তারিত জানাতে পারব।

বিজ্ঞাপন