চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে নিখোঁজের ৫ দিন পর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার

টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির নিখোঁজ সিনিয়র আইনজীবি ও মুক্তিযোদ্ধা মিয়া মো. হাসান আলী রেজার মরদেহ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৫ দিন পর আজ শনিবার দুপুরে টাঙ্গাইল পৌর এলাকার প‌শ্চিম আকুর টাকুর পাড়া এলাকার লৌহজং নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, পৌর এলাকার প‌শ্চিম আকুর টাকুর পাড়া এলাকার লৌহজং নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি নিখোঁজ হাসান আলী রেজার বলে শনাক্ত করেন। পরে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান: খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহটি নদী‌তে ফেলা হ‌য়ে‌ছে।

উল্লেখ্য, গত ৮ জুলাই সোমবার সন্ধ্যায় নিজ বাসা থেকে চা খাওয়ার কথা বলে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। এছাড়াও তিনি কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

Bellow Post-Green View