চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ১৪৯, মৃত্যু ৩

টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় আরোও তিনজনের মৃত্যু হয়েছে।  নতুন আক্রান্ত হয়েছে ১৪৯ জন। ৪২৩ জনের নমুনা পরীক্ষা করে তাদের শনাক্ত করা হয়। আক্রান্তের হার শতকরা ৩৫ দশমিক ২২ ভাগ।
এ নিয়ে জেলায় মোট করোনা রোগী সংখ্যা ৬ হাজার ৫৪৪ জন। মোট মৃত্যুবরণ করেছে ১০৪ জন। মঙ্গলবার সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানানো হয়।
সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবউদ্দিন এসব তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৯৩, কালিহাতীতে ২১, সখীপুরে ১৩, দেলদুয়ারে ৭, মির্জাপুরে ৬, বাসাইল ও ঘাটাইলে তিনজন করে, ভুঞাপুরে দুইজন এবং গোপালপুর একজন রয়েছে।

বিজ্ঞাপন

এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৪৩৪ জন। গত ২৪ ঘণ্টায় আটজন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। অপরদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন। এছাড়াও প্রাতিষ্ঠানিক আইসোলেশন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ২১ জনকে।  বর্তমানে হোমকোয়ারেন্টাইনে রয়েছে ১৪৯জন।
এদিকে, করোনা সংক্রমণ প্রতিরোধে টাঙ্গাইল পৌর এলাকা ও কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকায় এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। গত ২০ জুন জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
গতকাল (মঙ্গলবার) ২য় দিন অতিবাহিত হয়। লকডাউনে দুটি পৌর এলাকায় বন্ধ রয়েছে গণপরিবহন। কাঁচা বাজার ও ওষুধের দোকান ছাড়া বন্ধ রয়েছে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান। চলামান আছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা ও ভ্রাম্যমান আদালতের অভিযান।

বিজ্ঞাপন