চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

টাঙ্গাইলে অস্ত্র মামলায় ৭ এবং ১০ বছরের কারাদণ্ড

Nagod
Bkash July

টাঙ্গাইলে অস্ত্র মামলায় মো. ওহাব আলীকে ১০ বছর এবং মো. আশরাফ আলীকে ৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারিক হাকিম মো. রবিউল হাসান এ রায় দেন।

Reneta June

দশ বছরের দণ্ডপ্রাপ্ত মো. ওহাব আলী পৌর এলাকার চরকাগমারা গ্রামের আ. আলীমের ছেলে, আর আশরাফ আলী টাঙ্গাইল পৌরসভার ২নং ওয়ার্ডের এনায়েতপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১ এপ্রিল সকালে গোপন সংবাদের ভিত্তিতে এনায়েতপুর মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে দণ্ডিতদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। পরে ওহাবের দেহ তল্লাশি করে দেশীয় তৈরি একটি একনলা বন্ধুক ও আশরাফ আলীর কোমর থেকে চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

‘ওই দিনই টাঙ্গাইল র‌্যাব-১২ এর উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে টাঙ্গাইল থানায় এক মামলা দায়ের করেন। পরে টাঙ্গাইল থানার পরিদর্শক মো. সালাউদ্দিন ওই বছর ১ মে আসামীদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।’রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সরকারি কৌসুলি আলমগীর খান মেনু। তাকে সহযোগিতা করেন এপিপি মনিরুজ্জামান সেলিম। আসামী পক্ষে ছিলেন শামীমুল শামীম।

BSH
Bellow Post-Green View