চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলের সখীপুরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

Nagod
Bkash July

টাঙ্গাইলের সখীপুরে মদ পান করে মাতলামি করায় এক মদ্যপায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আবুল কাশেম (৫০) কালিহাতী উপজেলার বেহুলাবাড়ি গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে।

Reneta June

নিহতের ছেলে আবদুর রহমান বাঁধন সখীপুর থানায় এসে মরদেহ শনাক্ত করে অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিহতের বন্ধু জামাল হোসেনকে (৪৮) পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আটক জামাল হোসেন পুলিশকে জানান, দুই বন্ধু কাশেম ও জামাল মদ পানের জন্য বুধবার রাতে উপজেলার ধোপারচালা নয়াপাড়া এলাকায় আসেন। শেষ রাতে বাড়ি ফেরার পথে ঘাটেশ্বরী এলাকায় মাতলামি করলে স্থানীয় কয়েক যুবক লাঠি দিয়ে জামাল ও কাশেমকে পেটাতে থাকেন। জামাল দৌড়ে পালালেও কাশেমের বয়স একটু বেশি থাকায় পালাতে না পারায় তাকে পিটিয়ে আধমরা করে অজ্ঞাতনামা যুবকেরা গা ঢাকা দেন। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরের দিকে গ্রামের লোকজন মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। সন্ধ্যা পর্যন্ত গ্রামবাসী ওই মরদেহ শনাক্ত করতে পারেননি। পরে রাতে নিহত কাশেমের ছেলে থানায় এসে মরদেহ শনাক্ত করেন।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় সুরতহাল প্রতিবেদনে কাশেমের পিঠে ও হাতে লাঠি দিয়ে পেটানোর দাগ রয়েছে বলে উল্লেখ করেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আসামিদের দ্রুত শনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হবে বলেও জানিয়েছেন তিনি ।

BSH
Bellow Post-Green View