চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

টাকা খরচ করে সরকারের বিরুদ্ধে অপপ্রচারকারীরা দেশদ্রোহী: তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন

যারা টাকা পয়সা খরচ করে বিদেশে সরকারের বিরুদ্ধে অপপ্রচার করে তাদের দেশদ্রোহী বলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ। বিএনপির মহাসচিব নিজে স্বাক্ষর করে বিদেশিদের কাছে দেশের সাহায্য পুনঃমূল্যায়নের জন্য চিঠি দিয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার সিলেট সার্কিট হাউজে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

pap-punno
Bkash May Banner

তথ্যমন্ত্রী বলেন: মাননীয় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠনের জন্য সংলাপের আয়োজন করেছেন। সেই সংলাপে অনেক রাজনৈতিক দল অংশগ্রহণ করেছে কিন্তু বিএনপি অংশগ্রহণ করেনি। কারণ বিএনপি ‘না’ রোগে আক্রান্ত হয়ে গেছে। সব কিছুতে না।এমনকি ইউনিয়ন পরিষদ নির্বাচনেও না। তবে অনেক রাজনৈতিক দল সংলাপে অংশগ্রহণ করেছে। সংসদের প্রধান বিরোধীদল জাতীয় পার্টি ও অংশগ্রহণ করেছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানসহ দলের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer