চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

টাকার পেছনে না ঘুরে দেশের কল্যাণে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধানমন্ত্রীর আহবান

বিজ্ঞাপন

ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন: ছাত্রলীগের নেতাকর্মীদের ক্ষমতা লোভের উর্ধ্বে উঠে আদর্শের রাজনীতি করতে হবে। অর্থের পেছনে না ছুটে মানুষের কল্যাণে ও দেশের উন্নয়নে কাজ করতে হবে।

বুধবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় ভার্চ্যুয়ালি অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

pap-punno

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন: ভাষা আন্দোলন থেকে স্বাধীকার আন্দোলন, বাংলাদেশের সকল ইতিহাসের সঙ্গে ছাত্রলীগের ইতিহাস জড়িত। বাংলাদেশের ইতিহাস ছাত্রলীগের ইতিহাস।

Bkash May Banner

জাতির পিতার বলে যাওয়া কথা ‘মহান অর্জনের জন্য মহান আত্মত্যাগ দরকার’ সে কথা ছাত্রলীগকে স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন:কাজেই আমাদের ছাত্রলীগের প্রত্যেকটি নেতা-কর্মীকে মনে রাখতে হবে তারা কেউ যেন বিভ্রান্ত না হয়।সন্ত্রাস এবং জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ত না হয়। দুূর্ণীতির সঙ্গে সম্পৃক্ত না হয়। নিজেদের এসবের উর্ধ্বে রেখে দেশ যেন শান্তির পথে, উন্নয়নের এগিয়ে যেতে পারে সেদিকে বিশেষভাবে নজর দিতে হবে।

তিনি বলেন: ছাত্রলীগের কর্মীদের ২০৪১’র উন্নত বাংলাদেশ গড়ে তোলার সৈনিক হতে হবে।

করোনা মহামারীতে রোগীদের হাসপাতালে নিয়ে যাওয়া, লাশ দাফন করা,স্যানিটাইজার,মাস্ক বিতরণ ও কৃষকের ধান কাটায় সাহায্য করার জন্য এবং মানুষের পাশে থাকায় ছাত্রলীগকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত ‘মাতৃভূমি’ পাঠাগার ভার্চুয়ালি উদ্বোধন করেন তিনি।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer