চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টলি অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার

অস্বাভাবিক মৃত্যু “আমি সিরাজের বেগম” এর চরিত্রে অভিনয় করা তরুণ অভিনেত্রী পল্লবী দে’র!

রবিবার সাত সকালে টলিপাড়ায় বিষাদের ছায়া। জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তার বাড়ি থেকেই। মৃত্যুর কারণ এখন পর্যন্ত অজানা পুলিশের কাছে।

তবে প্রাথমিক ভাবে পুলিশের ধারণা তিনি আত্মহত্যা করেছেন। দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

Reneta June

তার মৃত্যুকে ঘিরে রহস্য তৈরি হতেই পুলিশ শুরু করেছে তদন্ত প্রক্রিয়া। ইতিমধ্যেই গড়ফা থানায় অভিনেত্রীর এই অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে একটি মামলা রুজু করা হয়েছে বলে খবর।

বিজ্ঞাপন

নাম প্রকাশ্যে নাম প্রকাশে অনিচ্ছুক পল্লবীর ঘনিষ্ঠ এক বন্ধু বলেন, দু’দিন আগেও সব ঠিক ছিল। একসঙ্গে সিনেমাও দেখতে গিয়েছিলান। তেমন কোনো কিছু বোঝা যায়নি! তবে এরই মাঝে জানা যাচ্ছে নাকি তার দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে ঝামেলা হয়েছিল। আর সেই কারণেই পল্লবী নিজেকে শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিলেন কিনা তা খতিয়ে দেখছে তদন্তকারী অফিসাররা।

নাকি ভেতরে রয়েছে আরও বড় অন্য কোনও রহস্য তাও খতিয়ে দেখছে পুলিশ। এই মুহূর্তে কলকাতার বাঙ্গুর হাসপাতালে রয়েছে অভিনেত্রীর নিথর দেহ।

‘আমি সিরাজের বেগম’ নামক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল পল্লবীকে। সেখান থেকেই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি। সেখানে তিনি অভিনয় করেন লুৎফা-র চরিত্রে। তার আগে রেশম ঝাঁপি এবং কুঞ্জছায়া নামক দুটি ধারাবাহিকেও দেখা গেছে প্রধান চরিত্রে অভিনয় করতে।

বর্তমানে ‘মন মানে না’ নামক এক ধারাবাহিকের প্রধান মুখ হিসেবে অভিনয় করছিলেন পল্লবী দে। তাঁর মৃত্যুতে কার্যত শোকে পাথর পল্লবীর প্রিয়জনেরা। হাসপাতাল চত্বরে বাড়ছে ভিড়। আত্মহারা অনেকেই। উঠতি এই অভিনেত্রীর অভিনয় ক্ষমতা দেখে।