চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জয়ের জন্মদিনে ‘মুজিব থেকে সজীব’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন

বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উপলক্ষে ‘মুজিব থেকে সজীব’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

জয়ীতা প্রকাশনী থেকে প্রকাশিত স্মারকগ্রন্থটির মোড়ক উন্মোচন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিজ্ঞাপন

সোমবার তথ্য মন্ত্রণালয়েহ সভাকক্ষে গ্রন্থটির মোড়ক উন্মোচন করা হয়। সে সময় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, জয়ীতা প্রকাশনীর স্বত্বাধিকারী ও সাংবাদিক ইয়াসিন কবীর জয় এবং প্রচ্ছদশিল্পী শাহরিয়ার খান বর্ণ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অনলাইনে সংযুক্ত ছিলেন গ্রন্থটির সম্পাদক কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত।

‘মুজিব থেকে সজীব’ গ্রন্থটির উপদেষ্টা সম্পাদক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ।

আগের দিন রোববার ‘সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি’ আরেকটি স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রীর বাসভবনে ওই মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তিবিষয়ক প্রতিমন্ত্রী ও গ্রন্থের প্রকাশক জুনাইদ আহমেদ পলক, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব এবং গ্রন্থের সম্পাদক আশরাফুল আলম খোকন ও গ্রন্থের পরিকল্পনাকারী ইয়াসিন কবীর জয়।