চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জয়া আহসানের চলচ্চিত্র মুম্বাইয়ে

ঢালিউডি ইন্ডাস্ট্রিতে পা রেখেছে খুব বেশি দিন হয়নি মডেলে ও ছোট পর্দার অভিনেত্রী জয়া আহসানের। সিনেমায় অভিষেক হওয়ার পর থেকে  অল্প সময়ে একের পর এক সুপারহিট ছবি তার ঝুলিতে পড়েছে।

এপার বাংলাদেশের গন্ডি ছাড়িয়ে এখন জয়া ওপার বাংলায় ছবিতে অভিনয় শুরু করেছে। আসছে পূজায় কলকাতায় মুক্তি পাচ্ছে সৃজিত মুখার্জি পরিচালিত সিনেমা ‘রাজকাহিনী’। আর এতে কলকাতার নামি-দামি অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন জয়া।

বিজ্ঞাপন

তবে এবার জয়ার ছবি শুধু কলকাতা নয় ঠাই করে নিলো মুম্বাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। আগামী ২৯ অক্টোবর শুরু হচ্ছে এই উৎসব। আট দিনের এ কর্মযজ্ঞে বিভিন্ন দেশের নির্মাতা ও অভিনয় শিল্পীরা যোগ দেবেন।

আর জয়া আহসান সুযোগ পেয়েছেন তার অভিনীত `রাজাকাহিনী` ছবিটি এ উৎসবে আমন্ত্রণ পাওয়াতে। গল্প, তারকা, আয়োজন- সব মিলিয়ে বড় ক্যানভাসের ছবি `রাজকাহিনী`। সিনেমা ক্যারিয়ারের জন্য ছবিটি বিশেষ গুরুত্বের সঙ্গে দেখছেন জিরো ডিগ্রী খ্যাত জয়া।

১৯৪৭ সালের দেশভাগ নিয়েই এর কাহিনী। আগামী ১৬ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। জয়া ছবিতে রুবিনা চরিত্রে অভিনয় করেছেন। এখন শুধু দেখার পালা ওপার বাংলার মানুষদের মন কতটুকু জয় করতে পারেন এপার বাংলার জয়া। 

Bellow Post-Green View