চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জয়ার ‘কণ্ঠ’র প্রচারণায় বলিউডের ঋষি কাপুর

১৪ এপ্রিল মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘কণ্ঠ’র ট্রেলার। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালনায় ‘কণ্ঠ’ সিনেমার ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ বলিউড অভিনেতা ঋষি কাপুর।

‘কণ্ঠ’ সিনেমার ট্রেলার দেখে টুইট করেছেন ঋষি কাপুর। টুইটে ঋষি কাপুর লিখেছেন, ‘শিবপ্রসাদ মুখোপাধ্যায় এর নতুন সিনেমার ট্রেলার খুবই ইমপ্রেসিভ।’

বিজ্ঞাপন

ঋষি কাপুরের প্রশংসায় উচ্ছ্বাসিত হয়ে জয়া আহসান তার ফেসবুকে টুইটটির একটি ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি ‘কণ্ঠ’ সিনেমার ট্রেলারের প্রশংসা করার জন্য ঋষি কাপুরকে ধন্যবাদ জানিয়েছেন।

গলার ক্যানসারে আক্রান্ত এক ব্যক্তির জীবনের গল্পের ছায়ায় তৈরি ছবি ‘কণ্ঠ’। ধূমপানের বিরুদ্ধে সচেতনতা বাড়াবে ছবিটি।

এর আগে ৩ এপ্রিল বুধবার জয়া আহসান তার ফেসবুক পেজ থেকে প্রকাশ করেছিলেন ‘কণ্ঠ’ ছবির অফিশিয়াল পোস্টার। ক্যাপশনে ছিল- আসছে এই গ্রীষ্মে ‘কণ্ঠ’।

ছবিতে অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম ও জয়া আহসান। ছবিতে একজন স্পিচ থেরাপিস্টের ভূমিকায় দেখা যাবে জয়াকে। ক্যানসারের সঙ্গে লড়াই করা মানুষটির চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজেই। রেডিওর একজন আরজের ভূমিকায় দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে। আর তার স্ত্রীর ভূমিকায় থাকছে পাওলি দাম।

এই প্রথম পাওলির সঙ্গে জুটি বেঁধেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এই ছবিতে আরও আছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়। ১০ মে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’।

Bellow Post-Green View