চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

জয়পুরহাটে মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য আটক

বিজ্ঞাপন

জয়পুরহাটের আমতলী এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, জয়পুরহাট পৌর এলাকার হাতিল গাড়িয়াকান্ত মহল্লার মামুনের ছেলে সুমন (২০) ও আদর্শপাড়া জিল্লুরমোড় মহল্লার মঞ্জুরুলের ছেলে আলিফ (১৯)।

pap-punno
Bkash May Banner

পুলিশ জানিয়েছে, ঈদের দিন গত মঙ্গলবার রাত ১২ টার দিকে শহরের আমতলী এলাকার বাজলা স্কুলের সামনে থেকে আমজাদ হোসেন নামে এক ব্যক্তির ব্যবহৃত ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়ে যায়। চুরির ঘটনাটি সাথে সাথে সদর থানায় অবহিত করলে ওই রাতেই মোটরসাইকেল উদ্ধারে মাঠে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তা ও সোর্স নিয়োগের মাধ্যমে এই উদ্ধার তৎপরতা চালায়।

একপর্যায়ে পুলিশ জানতে পারে জেলার আক্কেলপুর উপজেলার হাসতা বসন্তপুর এলাকায় চুরি হওয়া মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য সুমন অবস্থান করছে। সেখানে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল, মোটরসাইকেলের চাবি, ২টি মাষ্টার কি সহ তাকে আটক করা হয়। পরে সুমনের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার অভিযান চালিয়ে আলিফকে তার নিজ এলাকা থেকে আটক করা হয়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ এ কে এম আলমগীর জাহান জানান, আটককৃতরা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। জয়পুরহাট জেলাসহ পার্শ্ববর্তী নওগাঁ, বগুড়া ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে মোটরসাইকেল চুরি করে আসছিলো। তারা এর আগেও এ জেলা থেকে মোটরসাইকেল চুরি করে আশেপাশের জেলায় সরবরাহ করেছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer