চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জ্যামাইকায় দুই মেয়র প্রার্থীর গণসংযোগ

আগামী ২২ জুন অনুষ্ঠিত হতে যাওয়া নিউইয়র্ক সিটি করপোরেশন নির্বাচনে ডেমোক্রেট প্রাইমারীতে দুজন মেয়র প্রার্থী ডিয়ানে মোরালস ও আব্দুল মালেক জ্যামাইকায় গণসংযোগ করেছেন।

শুক্রবার দুপুরে ২য় জুম্মার আগে জ্যামাইকা মুসলিম সেন্টারে মুসল্লীদের কাছে সমর্থন চান সিটি মেয়র প্রার্থী ডিয়ানে মোরালস।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি বর্তমান সিটি মেয়রের বিভিন্ন ভুল ত্রুটি ধরে বলেন, কোভিড -১৯ মোকাবেলায় তার অব্যবস্থাপনা ছিল চোখে পড়ার মতো।

বর্তমান মেয়র ডি ব্লাসিওর জন্য সিটির ব্যাপক অর্থের অপচয় হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

বিজ্ঞাপন

ডিয়ানে মোরালস বলেন, তিনি এই কমিউনিটির মানুষের মতোই বেড়ে উঠেছেন। এই কমিউনিটির মানুষের সংগ্রামের কথা তিনি জানেন। তাদের সমস্যা তিনি অনুভব করেন। তাকে নিজেদের প্রতিনিধি মনে করে আগামী নির্বাচনে ভোট দেওয়ার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ জানান ডিয়ানে মোরালস।

সন্ধ্যার পর জ্যামাইকা এলাকায় গণসংযোগ চালিয়ে এশার নামাজের সময় জ্যামাইকা মুসলিম সেন্টারে উপস্থিত হন অপর মেয়র প্রার্থী আব্দুল মালেক।

সিটির মানুষের নিরাপত্তা, স্বল্প আয়ের মানুষের জন্য আবাসন, সিটির সকল এজেন্সিগুলোতে সংস্কার পরিকল্পনা, ব্যবসামন্দা দূর করাসহ তার বিভিন্ন পরিকল্পনা তিনি মুসল্লীদের উদ্দেশে তুলে ধরেন।

আব্দুল মালেক বলেন, মুসলমান হিসেবে তিনি এই মসজিদে আসেননি। তিনি সব মানুষের প্রতিনিধি হওয়ার ইচ্ছায় এখানে ভোট চাইতে এসেছেন। সেজন্য সিটির অন্য সম্প্রদায়ের কাছে আগে ভোট চেয়ে তিনি মুসলিম সম্প্রদায়ের কাছে ভোট চাইতে এসেছেন বলে উল্লেখ করেন। নির্বাচিত হলে নগরীকে ঢেলে সাজাবেন বলেও জানান মেয়র প্রার্থী আব্দুল মালেক।

নামাজ শেষে মুসল্লীদের মাঝে লিফলেট বিতরণ করেন আব্দুল মালেক।