চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জোড়া শিকারে আর্জেন্টিনায় ম্যানইউ

অ্যালেক্স ফার্গুসন চলে যাওয়ার পর ওল্ড ট্রাফোর্ডে শিরোপার দেখা নেই। ইউরোপ সেরার আসর চ্যাম্পিয়ন্স লিগেও অনিয়মিত দলটি। ডিফেন্স ও মাঝমাঠের সঙ্গে গোলমুখেও ধারাবাহিকতার অভাব। সবমিলিয়ে সমস্যাটা ফরোয়ার্ডেই বেশি। সেই সংকট কাটাতে জোড়া শিকারে আর্জেন্টিনায় নজর দিয়েছে ম্যানইউ।

আর্জেন্টিনায় কার খোঁজে রেড ডেভিলরা? ব্রিটিশ দৈনিক ‘ডেইলি মিররে’র খবর, লৌতারো মার্টিনেজ ও লিয়েনদ্রো পারেদেসকে দলে নিতে চায় ম্যানইউ। দুজনকে পেতে কত খরব করতে হবে? পত্রিকাটির দাবি, কম দামেই পাওয়া যাবে তাদের। দুজনকে পেতে ১২০ মিলিয়ন পাউন্ড খরচ করতে হবে ম্যানইউকে।

ইংলিশ জায়ান্টদের আগ্রহের কথা জানেন ইন্টার মিলান ও পিএসজির দুই তারকাই। ২২ বছরের মার্টিনেজ ও ২৪ বছরের পারেদেসকে ক্লাবের ভবিষ্যৎ হিসেবে দেখছেন ম্যানইউ কোচ ওলে গানার সোলশেয়ার।

বিজ্ঞাপন

মার্টিনেজকে অবশ্য নজরে নজরে রাখছে বার্সেলোনাও। চলতি মৌসুমেই তার বেতন বাড়িয়েছে ইন্টার। রিলিজ ক্লজ ধরা রয়েছে ১১০ মিলিয়ন ইউরো। তার রেকর্ডও ভালো। চলতি সিরি আ’তে ১৫ ম্যাচে আট গোল করেছেন মার্টিনেজ। সেইসঙ্গে চ্যাম্পিয়ন্স লিগেও পাঁচ গোল করেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

মার্টিনেজ ইন্টারের সামনের সৈনিক হলেও পিএসজিতে ভিন্ন অবস্থায় পারেদেস। তাকে নিয়মিত একাদশেই রাখছেন না কোচ টমাস টুখেল। চলতি মৌসুমে সবমিলিয়ে এখন পর্যন্ত মাত্র চার ম্যাচে খেলেছেন পারেদেস। চলতি বছরের জানুয়ারিতে জেনিত সেইন্ট পিটার্সবুর্গ থেকে প্যারিসে পাড়ি জমানোর পর মাত্র ২৫ ম্যাচ খেলেছেন।

শেয়ার করুন: