চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জোড়া গোলে রেকর্ডের ম্যাচ স্মরণীয় করে রাখলেন মেসি

বার্সেলোনা জার্সিতে জাভি হার্নান্দেজের সর্বোচ্চ ম্যাচের রেকর্ড স্পর্শ করার রাতে জোড়া গোলে কাতালানদের জিতিয়ে স্প্যানিশ টেবিলের দুইয়ে তুলেছেন লিওনেল মেসি। একটি করে গোল করেছেন অ্যান্টনে গ্রিজম্যান ও অস্কার মিনগুয়েজা।

ন্যু ক্যাম্পে সোমবার রাতে লিগে হুয়েস্কাকে ৪-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। ২৭ ম্যাচে তাদের পয়েন্ট ৫৯, অবস্থান টেবিলের দুইয়ে। সমান ম্যাচে ৫৭ পয়েন্টে তিনে রিয়াল মাদ্রিদ ও ৬৩ পয়েন্টে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

লিগে টানা ১৭ ম্যাচ অপরাজিত থাকা বার্সেলোনা ১৩ মিনিটে লিড নেয় অধিনায়ক মেসির গোলে। ম্যাচের ৩৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন গ্রিজম্যান। পেদ্রির বানিয়ে দেয়া বলে গোল আনেন ফরাসি তারকা।

বিজ্ঞাপন

মধ্যবিরতির আগে প্রথমার্ধের যোগ করা চতুর্থ মিনিটে একটি গোল ফিরিয়ে দেয় হুয়েস্কা। গোলরক্ষক টের স্টেগেনের ফাউলে পাওয়া পেনাল্টি থেকে গোল করেন অতিথিদের রাফা মির।

দ্বিতীয়ার্ধে ফিরেই আরেকদফা ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। ৫৩ মিনিটে মেসির বাতাসে ভাসানো বলে মাথা ছুঁইয়ে জাল খুঁজে নেন অস্কার মিনগুয়েজা।

ম্যাচের ৯০ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি আনেন মেসি। ট্রিনকাও ছিলেন বলের যোগানদাতা। চলতি মৌসুমে লিগে মেসির গোল এখন ২১টি, যা সর্বোচ্চ।

এই ম্যাচটি দিয়ে বার্সেলোনা জার্সিতে জাভির সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড ছুঁলেন মেসি। সব প্রতিযোগিতা মিলিয়ে দুজনেরই ম্যাচসংখ্যা এখন ৭৬৭। এত ম্যাচে মেসির গোল ৬৬২টি।

বিজ্ঞাপন