চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জেরার মুখে রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোকে জেরা করেছে পর্তুগিজ পুলিশ। নেশনস কাপ চলাকালীন তাকে জেরা করা হয়। কারণ ‘ফুটবল লিকস’এ রোনালদোর বহু ঘটনা ফাঁস করে দিয়েছেন হ্যাকার রুই পিন্টো।

সেই লিকসে যেমন সিআর সেভেনে করসংক্রান্ত সব তথ্য হাজির করা হয়েছিল। তেমনি মডেলকে ধর্ষণের তথ্যও প্রকাশ করেছে। এমনকি, রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যাওয়ার বিনিময়ে কত অর্থ বেআইনীভাবে লেনদেন হয়েছে, সেই তথ্য হাজির করেছেন পিন্টো।

বিজ্ঞাপন

পিন্টো নিজেও পর্তুগালের পাসপোর্ট হোল্ডার। গত মার্চে হাঙ্গেরি থেকে ফেরার পথে পর্তুগিজ পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। তা নিয়ে বহু আলোচনা হয়েছিল।

বিজ্ঞাপন

পর্তুগিজ মিডিয়ার খবর, রোনালদোকে জেরা নিয়ে স্থানীয় পুলিশ অফিসিয়ালভাবে কিছু স্বীকার করতে চায়নি। পিন্টোকে গ্রেপ্তার করার পরেই সিআর সেভেনকে জেরা করার সিদ্ধান্ত নিয়েছিল পুলিশ।

বেশ কয়েকটি আন্তর্জাতিক বার্তা সংস্থার খবর, আইনজীবীকে সঙ্গে নিয়ে রোনালদো হাজির ছিলেন। সেই জেরার সময় পিন্টোর বহু তথ্য সঠিক বলে রোনালদার আইনজীবীরা স্বীকার করে নিয়েছেন। শুধু মার্কিন মহিলার সঙ্গে ধর্ষণের কথা স্বীকার করেননি।

জেরার সময় রোনালদোর আইনজীবীরা, পিন্টোকে ইউরোপের গুরুত্বপূর্ণ হুইসলব্লোয়ার বলে উল্লেখ করেছেন। স্পোর্টিং লিসবন ক্লাবের সঙ্গে জড়িয়ে ডোয়েন স্পোর্টসে বহু তথ্য পিন্টো নিজের ওয়েবসাইটে আপলোড করেছেন। যা পরে বন্ধ করে দেয়া হয়।

ডোয়েন স্পোর্টস মাধ্যমে লিসবন ক্লাব স্পনসর পায়। কে এই ডোয়েন স্পোর্টসের মালিক? প্রশ্নটা উঠে এসেছে। পিন্টোর দেয়া তথ্য দাবি করছে, বেনামে সেই কোম্পানির মালিক রোনালদোই।

Bellow Post-Green View