চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জেমসের নতুন লুকে ভক্তরা অবাক!

করোনাকালে অনলাইনে নানা প্লাটফর্মে যুক্ত হয়ে গান, গল্পে মেতে উঠতে দেখা গেছে দেশের তারকা শিল্পীদের। স্বভাবতই এসবে ব্যতিক্রম দেশের তারকা মিউজিশিয়ান জেমস! এরকম অনলাইন আয়োজনে দেখা যায়নি তাকে।

দীর্ঘদিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলেন নিজের একটি ছবি। আর তাতেই মুগ্ধতা ছড়াচ্ছেন অসংখ্য কালজয়ী বাংলা গানের এই রকস্টার!

বিজ্ঞাপন

বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুক থেকে ছবিটি পোস্ট করেন মাহফুজ আনাম জেমস। সাদাকালো এই পোট্রেটটি তুলেছেন রফিকুল ইসলাম রাফ। তবে ছবিতে যে জেমসে দেখা যাচ্ছে, সে জেমকে এরআগে দেখেনি কেউ! কাঁচা পাকা দাড়ি গোঁফে পুরোপুরি ভিন্ন লুক তার।

বিজ্ঞাপন

প্রিয় শিল্পীকে এমন লুকে দেখে রীতিমত অবাক বনেছেন তার ভক্ত অনুরাগীরা! তার প্রমাণ মিলবে ছবির লাইক, কমেন্ট ও শেয়ারের দিকে তাকালে!

এক ঘন্টার মধ্যে জেমসের এই ছবিটি পছন্দ করেছেন ১২ হাজার মানুষ। যেখানে নিজেদের ভালো লাগা জানিয়ে মন্তব্য করেছেন প্রায় এক হাজার মানুষ, এবং ছবিটি শেয়ার করেছেন দুই হাজার ভক্ত অনুরাগী।

আমজাদ হোসেন সিমন নামের এক ভক্ত ছবিটি দেখে লিখেছেন, গুরু অনেকদিন পর দেখা পেলাম। আপনারতো কালেভদ্রে দেখা মেলে। অসাধারণ লুক। শুভ কামনা রইলো।

ওয়ালিদ আজিজ নামের একজন মন্তব্য করেছেন, বহুদিন পরে গুরুকে দেখলাম, তাও নতুন লুকে! অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো গুরু।

শুধু সাধারণ ভক্তরাই নন, জেমসের নতুন লুক দেখে নিজেদের ভালো লাগার কথা জানিয়ে ছবিতে মন্তব্য করছেন দেশের তারকা শিল্পী থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরাও।