চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জেদ্দায় যুবলীগ নেতা শামীমের স্মরণে শোক সভা

জেদ্দা যুবলীগের সভাপতি ও দশ আওয়ামী সংগঠনের সমন্বয়কারী অ্যাডভোকেট মাহমুদ হাসান শামীমের অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল করেছে ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দা মহানগর।

সংগঠনের সভাপতি অজিউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. জাভেদ পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দার কনসাল জেনারেল মো. নাজমুল হক।

মাহমুদ হাসান শামীমকে ত্যাগী ও মুজিব আদর্শের দক্ষ সংগঠক হিসেবে উল্লেখ করে তার স্মৃতি চারন করে ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রী ডা. দীপুমনি। তিনি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিজ্ঞাপন

মাহমুদ হাসান শামীমের স্মৃতি চারন ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন পানি সম্পদ উপমন্ত্রী এ,কে,এম, এনামুল হক শামীম ও বাংলাদেশ  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সরকারের সঞ্চালনায় সভায় স্মৃতি চারন বিভিন্ন  সংগঠনের  নেতত্রীবৃন্দ। শেষে সদ্য প্রয়াত প্রবাসী যুবলীগ নেতা শামীমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

মাহমুদ হাসান শামীম সম্প্রতি আকস্মিক হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। বাংলাদেশে তার নিজ বাড়ি পিরোজপুর জেলায়।

বিজ্ঞাপন