চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জেদ্দায় গণমাধ্যম কর্মীদের সাথে সিজির বৈঠক

সৌদি আরবের জেদ্দায় এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া, সৌদি আরব (পশ্চিমাঞ্চল) এর সাথে মতবিনিময় করেছেন জেদ্দায় অবস্থিত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল (সিজি) ফয়সাল আহমেদ।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম (শ্রম কাউন্সিলর), মুজিবুর রহমান (কাউন্সিলর, ভিসা), কে,এম,সালাহ উদ্দিন (প্রথম সচিব), ফজলুল কবির (এস,বি,আর)।

এসোসিয়েশনের সদস্য বিভিন্ন টেলিভিশনের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা রুমী সাঈদ, সভাপতি এম,ওয়াই,আলাউদ্দিন, সিনিয়র সহ সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মাসুদ সেলিম, সি: যুগ্ম সাধারণ সম্পাদক হানিস সরকার উজ্জল, রঞ্জু আহমেদ, সৈয়দ আহমেদ মাঃ ফিরোজ, সাইফুল রাজিব ও আনোয়ার হোসেন রাজু।

বিজ্ঞাপন

ফয়সাল আহমেদ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশীদের বিদ্যমান বিভিন্ন সমস্যা ও সমাধানের পথ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। তিনি মুজিব বর্ষ পালনে কনস্যুলেটের নেওয়া কর্মসূচি সাংবাদিকদের জানান এবং গণমাধ্যম কর্মীদের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

সাংবাদিকরা আন্তর্জাতিক পর্যায়ে মুজিব বর্ষ পালনে জেদ্দায় বসবাসরত বিভিন্ন দেশিদের সম্পৃক্ত করার উপর গুরুত্ব আরোপ করেন। সভায় সৌদি আরবে কিছু সংখ্যক প্রবাসী বাংলাদেশি বিভিন্ন অসামাজিক, অনৈতিক ও বেআইনী কর্মকাণ্ডে জড়িয়ে পরায় উদ্বেগ প্রকাশ করা হয়।

এ ব্যাপারে যে যার অবস্থান থেকে সচেতনতামূলক প্রচারণা চালানোর আহ্বান জানানো হয়। এসময় প্রয়োজনীয় আইনগত সকল ব্যবস্থা কনস্যুলেট গ্রহণ করবে বলে জানান কনসাল জেনারেল।

বিজ্ঞাপন