চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জুটি বাঁধছেন সিয়াম-পরীমনি

এই সময়ের ক্রেজ তরুণ অভিনেতা সিয়াম আহমেদ। গুঞ্জন শোনা যাচ্ছে, পূজা চেরী ও তিশার পর বড় পর্দায় এবার পরীমনির সঙ্গে রসায়নে দেখা যাবে তাকে!

এরইমধ্যে সিয়াম অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। তিনটি ছবিই বক্স অফিসে যেমন হিট করেছে, তেমনি লোকের প্রশংসাও কম জুটেনি! তিনটি ছবির দুটিতে তার বিপরীতে দেখা গেছে পূজা চেরীকে, এবং অন্যটিতে আছেন নুসরাত ইমরোজ তিশা। কিন্তু এবার তার বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে চিত্রনায়িকা পরীমনিকে!

বিজ্ঞাপন

এমন খবরই হাওয়ায় ভাসছে কয়েকদিন ধরে। গুঞ্জন শোনা যাচ্ছে, ছবির নাম ‘বিশ্ব সুন্দরী’। ছবিটি পরিচালনা করবেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ছোট পর্দার পরীক্ষিত এই নির্মাতার এটাই হবে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

তবে ‘বিশ্ব সুন্দরী’ ছবিতে নায়ক-নায়িকা কে থাকছেন এই বিষয়ে এখনই কিছু বলতে নারাজ চয়নিকা। মুখে কুলুপ এঁটেছেন ছবি সংশ্লিষ্ট অন্যান্যরাও।

তাদের স্পষ্ট বক্তব্য, বুধবার (৩ এপ্রিল) বিকেলে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘বিশ্ব সুন্দরী’ ছবির মহরত অনুষ্ঠিত হবে। সেখানেই নায়ক-নায়িকার বিষয়টি খোলাসা করা হবে। তার আগে কিছু জানানো হবে না।

তবে, একাধিক দায়িত্বশীল ও বিশ্বস্তসূত্র চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছে, ‘বিশ্ব সুন্দরী’ ছবির নায়ক হলেন ‘পোড়ামন ২’ খ্যাত তারকা সিয়াম আহমেদ। আর নায়িকা হিসেবে আছেন পরীমনি।

যদিও সিয়াম-পরীমনির দুজনের কেউ এ ব্যাপারে মুখ খোলেননি। ‘বিশ্ব সুন্দরী’ ছবির চিত্রগ্রহণে থাকবেন কামরুল হাসান খসরু। ছবি প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লি.।

ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ করেছেন রুম্মান রশীদ খান। যিনি এর আগে শাকিব খান ও জয়া আহসান অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’ এর চিত্রনাট্য করেছিলেন।

‘বিশ্ব সুন্দরী’ কেমন হবে তা নিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী আগেই ধারণা দিয়েছলেন। বলেছিলেন, ছবির গল্প প্রেমের, এই গল্প মানবতার, এই গল্প জীবনের জয়গানের। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন-মননের। সেটাই শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে এই গল্পে ফুটে উঠবে।

সব শ্রেণির দর্শকের মন ছুঁয়ে দেবে ‘বিশ্ব সুন্দরী’। দর্শক হাসবেন, কাঁদবেন, প্রেমের অনুভূতিতে ভাসবেন। ‘বিশ্ব সুন্দরী’ দেখতে ড্রয়িংরুমের দর্শকরাও হলে আসবেন বলে বিশ্বাস করেন চয়নিকা চৌধুরী।

তবে বুধবার বিকেলেই স্পষ্ট হবে, সত্যিই কি প্রথমবারের মতো সিয়াম আহমেদ ও পরীমনি জুটি বাঁধতে চলেছেন কিনা!