চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে মডেল প্রিয়াঙ্কা জামান

হঠাৎ করেই গুরুতর অসুস্থতা নিয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে মডেল প্রিয়াঙ্কা জামান। বর্তমানে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তাকে কৃত্রিম উপায়ে অক্সিজেন দেওয়া হচ্ছে।  

প্রিয়াঙ্কা জামানের বোন জেরিন জামান লিজা চ্যানেল আই অনলাইনে এমনটা জানিয়েছেন। তিনি বলেন, গত সপ্তাহ থেকে অসুস্থ। প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার আনা হয় স্কয়ার হাসপাতালে।

বিজ্ঞাপন

শুক্রবার মধ্যরাত থেকে প্রিয়াঙ্কা জামানকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শনিবার থেকে চিকিৎসকরা ৭২ ঘণ্টা দিয়েছেন। তার আগে কিছুই বলা যাচ্ছে না উল্লেখ করেন প্রিয়াঙ্কা জামানের বোন জেরিন বলেন, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ ছড়িয়ে পড়েছে।

লিভার ও হার্টেও সমস্যা দেখা দিয়েছে। শরীরের বিভিন্ন অঙ্গ অকেজো হয়ে পড়েছে। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। এখান থেকে বেরিয়ে আসা মুশকিল। উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়ার মতো শারীরিক অবস্থা নেই বলেন জানান জেরিন জামান।

তিনি বলেন, স্কয়ার হাসপাতালের চিকিৎসক ডাঃ রায়হানের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে প্রিয়াঙ্কা জামানের। দিনের পর দিন শারীরিক অবস্থা অবনতির দিকে যাচ্ছে। তিনি সকলের কাছে তার বোনের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে জনপ্রিয় অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেন প্রিয়াঙ্কা জামান। এরপর আড়ং ও আরএফএলসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও বিল বোর্ডের মডেল হন তিনি। কিছু নাটকেও অভিনয় করেছেন তিনি। এছাড়া কণ্ঠশিল্পী আসিফসহ প্রায় ২০টি মতো মিউজিক ভিডিওতে কাজ করেছেন প্রিয়াঙ্কা জামান।

Bellow Post-Green View