চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

জীবনের লেখা গানে শুরু বুশরার নতুন বছর

Nagod
Bkash July

২০২১ সালের প্রথম দিনেই ভক্তদের চমক দিয়েছেন গীতিকবি রবিউল ইসলাম জীবন ও গায়িকা বুশরা শাহরিয়ার। এদিন প্রকাশিত হয়েছে জীবনের কথায় বুশরার গান গান ভিডিও ‘তোমায় যদি’।

১ জানুয়ারি রাতে নিজের ইউটিউব চ্যানেল ‘বুশরা শাহরিয়ার’ থেকে গানটি উন্মুক্ত করেন বুশরা। গায়িকার নিজেরই করা সুরে গানটির সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

Sarkas

তার আগে উত্তরার একটি শুটিং হাউজ এবং ঢাকার নিকটস্থ একটি রিসোর্টে দুই দিনব্যাপী গানটির চিত্রায়ণ করা হয়। ভিডিওতে সদ্য বিবাহিত একটি দম্পতির মিষ্টি প্রেমের গল্পকে তুলে ধরা হয়েছে। এতে বুশরার নায়ক হিসেবে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’ খ্যাত জনপ্রিয় অভিনেতা এবং মডেল তানভির।

গানটি প্রসঙ্গে রবিউল ইসলাম জীবন বলেন, বুশরা শাহরিয়ার নিজেই গান লিখেন, সুর করেন। তবে বিভিন্ন সময় আমার কথায় গাওয়ার আগ্রহ প্রকাশ করেন। তার গ্রামের বাড়িও আমার এলাকায়। সেই আন্তরিকতার জায়গা থেকেই গানটির পরিকল্পনা করা। অডিও-ভিডিও মিলিয়ে বছরের প্রথম দিনেই খুব পরিচ্ছন্ন একটি গান আমরা শ্রোতাদের উপহার দিতে পেরেছি বলে খুব ভালো লাগছে।

বুশরা শাহরিয়ার বলেন, রবিউল ইসলাম জীবন ভাই আমার অত্যন্ত পছন্দের একজন গীতিকার। আমার নতুন বছরের শুরুটা হলো তার লেখা গান দিয়ে। তিনি খুব যত্ন নিয়ে আমার কণ্ঠ ভেবেই গানটি লিখেছেন। তার কথার ওপর সুরটি সাজিয়েছি। গানের মুডের সঙ্গে মিল রেখেই করা হয়েছে ভিডিও। এখন পর্যন্ত যারাই শুনেছেন পজিটিভ কমেন্ট করেছেন। আশাকরি গানটি অনেক দূর যাবে।

ভিডিওটি নির্মাণ করছে প্রোডাকশন হাউজ ‘প্রেক্ষাগৃহ’। দিক নির্দেশনায় ছিলেন মুস্তাফি শিমুল, ক্যামেরায় খায়ের খন্দকার। পৃষ্ঠপোষকতায় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ।

গান-ভিডিও তোমায় যদি:

BSH
Bellow Post-Green View