চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘জীবনের গল্প’ শোনাতে জয়ের শোতে বাপ্পী চৌধুরী

নানা শ্রেণি পেশার আলোচিত মানুষদের নিয়ে ‘জীবনের গল্প’ নামে শো করে থাকেন অভিনেতা, উপস্থাপক ও পরিচালক শাহরিয়ার নাজিম জয়। এবার জয়ের সেই শোতে দর্শকের কাছে নিজের ‘জীবনের গল্প’ শোনাতে আসছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

সময়ের আলোচিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় জানান, ‘সেইফ কিপার’ নিবেদিত ‘জীবনের গল্প’ অনুষ্ঠানটি বৃহস্পতিবার রাত ৯ টায় চ্যানেল আই টিভির ফেসবুক পেজে লাইভ প্রচারিত হবে। পাওয়া যাবে চ্যানেল আই টিভির ইউটিউব চ্যানেলেও।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এর আগে জয়ের উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন বাপ্পী চৌধুরী। সেটি প্রায় আড়াই বছর আগে প্রচার হয়েছিল। এবার ‘জীবনের গল্প’র ৬১ নাম্বার অ্যাপিসোডে জয়ের অতিথি হয়ে আসছেন বাপ্পী চৌধুরী।

বিজ্ঞাপন

এ নায়ক বুধবার দিনভর ‘প্রিয় কমলা’র ডাবিংয়ে অংশ নিয়ে পুরো কাজ শেষ করেছেন। তিনি বলেন, এই প্রথম আমি মিডিয়াতে আমার ‘জীবনের গল্প’ শোনাব। দর্শক অনেক অজানা বিষয় জানতে পারবেন। সেই সঙ্গে মুক্তির অপেক্ষায় থাকা ‘প্রিয় কমলা’ ছবি নিয়েও কথা বলবো।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবি ‘প্রিয় কমলা’ এর পরিচালক শাহরিয়ার নাজিম জয়। বাপ্পীর সঙ্গে এ ছবিতে অপু বিশ্বাস কাজ করেছেন। ছবিতে বাপ্পীর নাম প্রিয় এবং অপু কমলা চরিত্রে অভিনয় করেছেন। এ দুজনকেই নিয়েই মূলত ‘প্রিয় কমলা’র গল্প।

মুক্তিযুদ্ধ এবং বর্তমান সময়ের সমন্বয়ে জয় তার পঞ্চম ছবি ‘প্রিয় কমলা’ নির্মাণ করলেন। মুক্তি পাবে আসন্ন বিজয় দিবসে। ঢাকার স্টার সিনেপ্লেক্স ও চ্যানেল আইয়ের পর্দায় ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে বলে জানান নির্মাতা জয়।

তিনি বলেন, সাগর ভাইয়ের (ফরিদুর রেজা সাগর) পরামর্শে ‘জীবনের গল্প’ এর এবারের অ্যাপিসোড হতে যাচ্ছে ‘প্রিয় কমলা’র প্রমোশন। বাপ্পীর জীবনের গল্প এবং এ ছবিতে তার লুক, পরিশ্রম, নতুন চরিত্র সবকিছুই নিয়ে আলাপ করবো। শোটি যেমন আমার, তেমনই ছবিটিও আমার। আর বাপ্পী আমার ছবির নায়ক। সেদিক থেকে এবারের শোটি আমার কাছে স্পেশাল।