চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জিনসফেলোর ফেসবুক ক্যাম্পেইন ৩৫ লাখ বাংলাদেশির কাছে পৌঁছে দিয়েছে এইচটিটিপুল

লিড বাংলাদেশের সাথে সম্মিলিত প্রচেষ্টায় ক্যাম্পেইনটির সেলস টার্গেট ১ কোটি ৪০ লাখ টাকা অতিক্রম

জিনসফেলোর ফেসবুক ক্যাম্পেইন ৩৫ লাখ বাংলাদেশির কাছে পৌঁছে দিয়েছে এইচটিটিপুল।

সম্প্রতি ঈদ-উল-ফিতর উপলক্ষে তাদের নতুন জুতোর বিশাল সম্ভার প্রচারের জন্য ফেসবুকে একটি অ্যাডভার্টাইজিং ক্যাম্পেইন পরিচালনা করে।

বিজ্ঞাপন

সারা বাংলাদেশের ফেসবুক ব্যবহারকারীদের, বিশেষ করে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারের ব্যবহারকারীদের কাছে পৌঁছানো এই ক্যাম্পেইনের লক্ষ্য ছিল। ফেসবুক বায়িংয়ের মাধ্যমে ক্যাম্পেইনটি ৩৫ লাখ লোকের কাছে পৌঁছেছে, ৩ কোটি ইম্প্রেশন সৃষ্টি করেছে, ওয়েব ট্র্যাফিক হিসেবে ৫ লাখ ভিজিট পেয়েছে এবং ২৫,৬২৩ ইউএস ডলারে ৪,৪০০ জোড়া জুতো বিক্রি করেছে।

জিনসফেলোর প্রতিষ্ঠাতা অপূর্ব দাশ বলেন, “জিনসফেলো ও লিড বাংলাদেশ যথাযথভাবে ফেসবুক ব্যবহারের মাধ্যমে সেলস অপটিমাইজেশন অর্জন ও পরিমাপ করেছে। লিড বাংলাদেশের সহযোগিতায় পাওয়া এই দারুণ ফলাফল দেখে আমরা সবাই আনন্দিত। আমাদের সামনের ক্যাম্পেইনগুলোতে এটি ব্যবহার করার জন্য আমরা মুখিয়ে আছি। এই সমাধান দিয়ে আমাদের সাহায্য করার জন্য এইচটিটিপুল টিম ও ফেসবুককে অসংখ্য ধন্যবাদ।”

এইচটিটিপুল বাংলাদেশের ফেসবুক ক্লায়েন্ট পার্টনার মাহবুব আলম বলেন, “ফেসবুকের অ্যাপগুলো ব্র্যান্ডগুলোকে সঠিক ক্রেতার সাথে যথাযথভাবে যুক্ত হওয়ার জন্য বিভিন্ন উপায় দিয়ে সাহায্য করে। জিনসফেলোর সেলস অপটিমাইজেশন স্টাডি প্রমাণ করে যে, অ্যাডভার্টাইজিং রিকলের ক্ষেত্রে ক্যাম্পেইনের ফলাফল পরিমাপ করা ব্র্যান্ড পজিশনিং ও ব্যবসায়ের ফলাফলের ওপর গুরুত্বপূর্ণ প্রভাব রাখে।”

বিজ্ঞাপন