চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জাহাজের ক্যাপ্টেন হাবিব, গানের অপেক্ষায় সিঁথি!

ভালোবাসা দিবস উপলক্ষে গান ভিডিও নিয়ে আসছেন হাবিব ওয়াহিদ ও সিঁথি…

শ্রোতাপ্রিয় শিল্পী, সুরকার হাবিব ওয়াহিদের সঙ্গে প্রথমবার গাইলেন সিঁথি সাহা। যে গানটি ভিডিও আকারে প্রকাশ হতে যাচ্ছে আসছে ভালোবাসা দিবসে।

এবারের ভালোবাসা দিবসের অনেক গানের ভিড়ে ‘উড়ে যারে মুনিয়া’ গানটি ভিন্নমাত্রা যোগ করবে বলে আশাবাদি হাবিব ও সিঁথি দুজনেই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শিল্পী সিঁথি সাহা জানান, প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে হাবিবকে দেখা যাবে জাহাজের ক্যাপ্টেন হিসেবে। সিঁথি বলেন, গানে আমার উপস্থিতিও অন্যরকম। ভিডিও নির্মাণও আধুনিক। গানের কথার সঙ্গে ভিডিওর গল্পে মিল রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সিঁথি আরও বলেন, অনেকে পেশার খাতিরে প্রিয় মানুষের কাছ থেকে দূরে অবস্থান করেন। কিন্তু ভালোবাসা থাকলে দূরে থেকেও যে কাছে থাকার অনুভূতি বিরাজ করে গান ভিডিওতে তেমন কিছু দেখানো হবে। গানের মডেল হয়েছি আমি এবং হাবিব ভাই দুজনে।

তিনি বলেন। হাবিব ভাইয়ের সঙ্গে এবারই প্রথম গান করলাম। অবশ্যই কাজ দারুণ। মনে হচ্ছে জীবনের প্রথম গান প্রকাশ হচ্ছে! অন্যদের মতো আমিও গানটি প্রকাশের অপেক্ষায় আছি। তবে গানটি যে দর্শক পছন্দ করবেন এই আত্মবিশ্বাস রয়েছে।

সিঁথি সাহা জানান, ১১ ফেব্রুয়ারি ‘উড়ে যারে মুনিয়া’ গানটি প্রকাশ পাচ্ছে হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে।

পাশাপাশি অডিও গানটি স্থান পাবে বিভিন্ন অ্যাপে। এ গানের কথা লিখেছেন মীর শরিফুল করিম শ্রাবণ। ভিডিও পরিচালনা করেছেন তিনি নিজেই। বরাবরের মতো গানের সুর সংগীত করেছেন হাবিব ওয়াহিদ।

বিজ্ঞাপন