চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জাস্টিন বিবারকে অর্ধচন্দ্র দিলেন নিরাপত্তাকর্মী

অনেকেই মনে করেন আন্তর্জাতিক খ্যাতনামা তারকাকে কেউ কোথাও প্রবেশের সময় বাধা দিয়ে  দিতে পারবে না।কিন্তু এই ধারণা ভুল প্রমান করে দিল একজন সাধারণ নিরাপত্তাকর্মী। কানাডিয়ান গায়ক ও গীতিকার জাস্টিন বিবারকে এক রকম টেনে হিঁচড়ে ‘কোহেলা মিউজিক উৎসব’র ফটক থেকে বের করে দিয়েছে কোহেলার নিরাপত্তাকর্মী।

কোহেলা মিউজিক উৎসবে আরেক বিখ্যাত কানাডিয়ান গায়ক,গীতিকার ও অভিনেতা আউব্রে ড্রেক পারফর্ম করছিলেন।২০১০ সালে ‘বেবি’ গান গেয়ে জনপ্রিয়তার শীর্ষে ওঠা ২১ বছর বিবারকে যেখানে অনুষ্ঠান হচ্ছিলো সেখানে মানুষে ভরে গেছে ,এই অজুহাতে আর কাউকে ঢুকতে দেয়া যাবেনা বলে জানান নিরাপত্তাকর্মী।তারপর মূল প্রবেশ ফটকে বন্ধ করে দেয়।

প্রতক্ষ্যদর্শী জানান, বিবার তখন নিরাপত্তাকর্মীর সঙ্গে তর্কে লিপ্ত হয়ে  বলে যে, এই ভিড়ের মধ্যে তিনি দাঁড়িয়ে থাকলে ভক্তরা তাকে ঘিরে ফেলবে। বিবার কোনভাবেই  নিরাপত্তাকর্মীর বাধা না মানায় নিরাপত্তা কর্মী বিবারের ওপর বিরক্ত হয়। এসময় কোহেলার একজন কর্মী এসে বিবারের হাত আঁকড়ে ধরে তাকে ও তার বডিগার্ডদের ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলো।কিন্তু পিছন থেকে নিরাপত্তাকর্মীরা এসে বিবারকে ধরে টেনে নিয়ে যায় এবং সেখান থেকে বের হয়ে যেতে বলে।

বিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, বিবার তখন স্বেচ্ছায় ঐ অনুষ্ঠান স্থল থেকে চলে আসে।জাস্টিন বিবার সেই নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে এখন আইনানুগ ব্যবস্থা নেবেন।