চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জামালপুরে অসাম্প্রদায়িক, সম্প্রীতি ও শান্তির মিছিল সমাবেশ অনুষ্ঠিত

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর নির্দেশনায় জামালপুরের সরিষাবাড়ীতে অসাম্প্রদায়িক,সম্প্রীতি ও শান্তির মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৭ অক্টোবর) দুপুরে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সরিষাবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে শান্তির শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হন।

বিজ্ঞাপন

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা সভাপতিত্ব করেন। এ সময় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি আ.ফ.ম ডা: শাহান শাহ্ মোল্লাহ,জামালপুর জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জামালপুর জেলা শাখার আহবায়ক মুক্তা আহমেদ, একাত্তরের ঘাতক দালাল নিমূল কমিটি সরিষাবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র সুত্রধর, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরীফ আহমেদ নীরব প্রমুখ বক্তব্য রাখেন। অসাম্প্রদায়িক সম্প্রীতি,সম্প্রীতি ও শান্তির মিছিল সমাবেশে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

বক্তারা বলেন,জামাত-বিএনপি’র উস্কানিমুলক গুজব ছড়াতে চাইলে এবং শান্তি নষ্ট করতে চাইলে তা রোধে সকলকে একযোগে প্রতিবাদ সহ প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলকে সোচ্চার ও সচেতন থাকার আহ্বান জানান তারা।

বিজ্ঞাপন