চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জামালপুরের সাবেক ডিসির বিষয়ে তদন্ত শুরু

আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের  বিষয়ে গঠিত ৫ সদস্যের তদন্ত কমিটি তদন্ত শুরু করেছে।

বৃহস্পতিবার দুপুরে মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যর তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে পৌঁছে তদন্ত কার্যক্রম শুরু করেন। শুরুতেই তারা জেলা প্রশাসকের বিশ্রাম কক্ষ পরিদর্শন করেন। এরপর সভাকক্ষে ঘটনার সাথে জড়িত ওই নারী অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার সাথে কথা বলেন।

বিজ্ঞাপন

দুপুর পৌনে ২টার দিকে অভিযুক্ত অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা সভাকক্ষ থেকে বের হয়ে আগামী রোববার থেকে নতুন করে ৫ দিনের ছুটির আবেদন করেন। এরপরই জেলা প্রশাসক কার্যলয় ত্যাগ করেন ওই নারী।

বিজ্ঞাপন

তদন্ত কমিটির সদস্যরা জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সথে কথা বলেন ও তদন্ত প্রতিবেদন আগামী ১০ কার্যদিবসের মধ্যে দিবেন বলেন সংশ্লিষ্ট সূত্র জানায়। তবে তদন্ত কমিটির কেউই সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি।

গত ২২ আগস্ট রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামালপুরের ডিসি আহমেদ কবীরের সাথে তার অফিসের ওই নারী অফিস সহায়কের অপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে জামালপুরসহ সারাদেশে নিন্দার ঝড় উঠে।

এ ঘটনায় জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে ২৫ আগস্ট ওএসডি করা হয়।

Bellow Post-Green View