চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জামালপুরের সরিষাবাড়িতে ত্রিমুখী সংঘর্ষ, আহত ২৫

জামালপুরের সরিষাবাড়ির পিংনা নরপাড়া গ্রামে আওয়ামী লীগ কর্মী জাহিদুলের হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগ, গ্রামবাসী ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে বাড়ি-ঘর ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

পুলিশের টিয়ার সেল ও রাবার বুলেটে ৯ জন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে। তবে গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার ঘটনা অস্বীকার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ ও গ্রামবাসীরা জানিয়েছে, জাহিদ হত্যা মামলার আসামীরা জামিনে ছাড়া পেয়ে আজ সকালে আবু সাইদের নেতৃত্বে মামলার বাদীপক্ষের মোস্তফা ও ইউসুফ নামে দুইজনকে পিটিয়ে গুরুতর আহত করে। এ খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের এক পক্ষের লোকজন আসামী পক্ষের লোকজনের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও ১৫টি ঘরে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ২ রাউন্ড টিয়ার সেল ও ২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় ২৫ জন আহত হয়। এই ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

সরিষবাড়ি থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২ রাউন্ড টিয়ার সেল ও ২ রাউন্ড রাবার বুলেট ছোঁড়া হয়েছে। তবে গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার বিষয়টি অস্বীকার করেন তিনি।