চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘জাব উই মেট’ বদলেছে ক্যারিয়ার, ‘তাশান’ বদলেছে জীবন: কারিনা

‘জাব উই মেট’ ছবিটি বহুবার দেখেও যেন ভক্তদের মন ভরে না। শহীদ কাপুরের সঙ্গে এই ছবিটি করেই কারিনা কাপুরের ক্যারিয়ারের মোড় ঘুরে গিয়েছিলো!

ঠিক তেমনই জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল ‘তাশান’। এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

‘জাব উই মেট’ ছবিতে শহীদ কাপুরের সঙ্গে অভিনয় করেছেন কারিনা। ছবিটি দারুণ ব্যবসা করে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি কারিনাকে। একের পর এক সিনেমার প্রস্তাব পেতে থাকেন, উপহার দেন ব্যবসা সফল অনেক ছবি। ‘ফিল্ম কম্প্যানিয়ন’-এ দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানান কারিনা।

বিজ্ঞাপন

সাক্ষাতকারে কারিনা বলেন, ‘নিয়তির নিজস্ব পরিকল্পনা থাকে। অনেক কিছুই ঘটেছে জাব উই মেট ও তাশান ছবির শুটিং এর সময়। তাশান-এর শুটিং এ সাইফের সঙ্গে দেখা হয়েছে। জাব উই মেট আমার ক্যারিয়ার বদলে দিয়েছিল, তাশান বদলে দিয়েছে জীবন। আমি আমার স্বপ্নের পুরুষের দেখা পেয়েছি, তাকে বিয়ে করেছি।’

ইমতিয়াজ আলী পরিচালিত ‘জাব উই মেট’ ছবির শুটিং যখন শুরু হয়, তখনো কারিনা আর শহীদের প্রেম চলছিলো। তবে ছবির শুটিং শেষ হওয়ার আগেই সেই প্রেম ভেঙে যায়।

‘জাব উই মেট’ আর ‘তাশান’—এই দুটো সিনেমার শুটিং চলেছে একই সঙ্গে। ‘জাব উই মেট’–এ কারিনার প্রেম ভাঙার পর ‘তাশান’ সিনেমায় কারিনার প্রেম হয় সাইফ আলী খানের সঙ্গে। চার বছর সাইফের সঙ্গে প্রেম করার পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন সাইফ আর কারিনা। -কইমই

বিজ্ঞাপন