চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জাবির ১৬০ ক্ষুদ্র দোকানির পাশে মুশফিক

করোনাভাইরাসের দুঃসময়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ১৬০ জন ক্ষুদ্র দোকানির পাশে দাঁড়িয়েছেন সেখানকার ইতিহাস বিভাগের সাবেক ছাত্র মুশফিকুর রহিম। দেড়শর বেশি পরিবারের জন্য খাদ্য সহায়তা পাঠিয়েছেন তিনি।

প্রতি প্যাকেটে ১৫ কেজি চালের সঙ্গে ডাল, তেল, লবণ, পেঁয়াজ, রসুন, আলু, সাবান রয়েছে। যে পরিমাণ খাবার দিয়েছেন তাতে একটি পরিবার অন্তত দুসপ্তাহ চলতে পারবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ও উক্ত কর্মকাণ্ডের প্রধান সমন্বয়কারী এটিএম আতিকুর রহমান দেশের ক্রান্তিলগ্নে মুশফিকুর রহিমের মানবতা ও বিশ্ববিদ্যালয়ের প্রতি দায়বদ্ধতার প্রশংসা করেন। সেইসঙ্গে মুশফিকের আরও উজ্জ্বল ভবিষ্যৎ, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য দিনরাত পরিশ্রম করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্বেচ্ছাসেবী টিমের যুগ্ম সমন্বয়কারী দেবব্রত পাল ও আব্দুল্লাহিল মামুন নিলয়। সমন্বয় সহকারী ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নজির আমিন চৌধুরি জয়, নুরুল্লাহ, শান্ত, নিলয়, চৈতি, স্থির এবং তৌফিক। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সার্বিক নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালিত হয়েছে।